Daily Sunshine

করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯৭৭

Share

সানশাইন ডেস্ক ; দেশে মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ হাজার ৩০৬ জনে।

এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২ হাজার ৯৭৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ২ লাখ ৪৯ হাজার ৬৫১ জনের।

বৃহস্পতিবার (৬ আগস্ট) মহাখালী থেকে নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান ন্যাশনাল ইনস্টিটিউট অব প্রিভেনটিভ অ্যান্ড সোশাল মেডিসিন নিপসম এর ডিরেক্টর ডা. বায়েজিদ খুরশীদ রিয়াজ।

ডা. বায়েজিদ খুরশীদ রিয়াজ জানান, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২ হাজার ৭৪ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ লাখ ৪২ হাজার ২৫৩ জন। নতুন করে ১২ হাজার ৭০৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এ পর্যন্ত পরীক্ষা করা হয়েছে ১২ লাখ ২৫ হাজার ২৯৬টি নমুনা।

তিনি জানান, নিহত ৩৯ জনের মধ্যে ৩২ জন পুরুষ ও সাতজন নারী। এরমধ‌্যে ১৭ জন ঢাকা বিভাগের, সাতজন চট্টগ্রামের, খুলনার চারজন, রাজশাহী, রংপুর বিভাগে তিনজন করে, বরিশাল ও সিলেট বিভাগে ২ জন করে ও ময়মনসিংহে একজন মারা গেছে।

বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা যায়, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে নয়জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ১৩ জন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে সাতজন, বাকি ১০ জন বিভিন্ন বয়সের।

সানশাইন/৬আগস্ট/এমইউ

আগস্ট ০৬
১৮:১০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত