Daily Sunshine

আমিরাতেই এাবরের আইপিএল

Share

সানশাইন ডেস্ক ; ঝুলে থাকা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ভাগ্য এবার নির্ধারিত হয়েছে। চূড়ান্ত হয়েছে ভারত থেকে আইপিএলকে সংযুক্ত আরব আমিরাতে সরিয়ে নেয়ার সিদ্ধান্ত। ভারত সরকারের সম্মতি পাওয়াতে এখন আনুষাঙ্গিক জটিলতাও দূর হয়েছে। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে বহুল প্রতিক্ষীত এই ফ্র্যাঞ্চাইজি লিগটি। ১০ নভেম্বর ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে এবারের আসর।

সিদ্ধান্তের জন্য সবাই তাকিয়ে ছিল গতকাল রোববার আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকের দিকে। যেখানে ২৪ সদস্যের দল গঠন করার সিদ্ধান্তও নেয়া হয়েছে। মূলত কভিড-১৯ য়ের বিশেষ পরিস্থিতির কারণে জরুরি এই সিদ্ধান্তগুলো নেয়া হয়েছে। যেখানে বদলি রাখার জন্যও কোন বিধি নিষেধ আরোপ করা হয়নি। সবমিলিয়ে এবারের আসরটি হতে যাচ্ছে ৫৩ দিনের, যা গত দুই আসরের চেয়ে তিনদিন বেশি। এর মাঝে ১০ দিন খেলা হবে ২ টি করে ম্যাচ।

এবারের আসরের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে দুবাই, আবুধাবি ও শারজাহতে। দিনের ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৪ টাই এবং রাতের ম্যাচগুলো শুরু হবে রাত ৮ টাই। আজ দলগুলোর কাছে ম্যাচের শিডিউল পাঠিয়ে দেয়া হতে পারে বলেও জানিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলোর পক্ষ থেকে। আসরের প্রথম লেগের সবগুলো খেলা আয়োজন করা হবে দর্শক শূন্য স্টেডিয়ামে। যদিও আমিরাত ক্রিকেট বোর্ড চেয়েছিল স্টেডিয়ামের ৩০ থেকে ৫০ শতাংশ ধারণ ক্ষমতা পূর্ণ করতে।

সানশাইন/৫আগস্ট/এমইউ

আগস্ট ০৫
১৮:০৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত