Daily Sunshine

রাজশাহী বিভাগে একদিনে আরো পাঁচজনের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একদিনে পাঁচজনের মৃত্যু হয়েছে। সোমবার বিভাগের রাজশাহী ও বগুড়া জেলায় দুইজন করে এবং চাঁপাইনবাবগঞ্জ একজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, বিভাগে এখন মোট মৃতের সংখ্যা ১৮৩ জন। এর মধ্যে বগুড়ায় সর্বোচ্চ ১০৯ জনের মৃত্যু হয়েছে।

এছাড়া রাজশাহীতে ২৭ জন, চাঁপাইনবাবগঞ্জে আটজন, নওগাঁয় ১৪ জন, নাটোরে একজন, জয়পুরহাটে চারজন, সিরাজগঞ্জে ১১ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন।

সোমবার বিভাগে নতুন ৬৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে রাজশাহীতে ৩১, বগুড়ায় ৩২, চাঁপাইনবাবগঞ্জে ৩ এবং জয়পুরহাটে ১ জন শনাক্ত হয়েছেন। গোটা বিভাগে এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১৩ হাজার ৩৫৬ জন।

এর মধ্যে সর্বোচ্চ ৪ হাজার ৯৫৮ জন শনাক্ত হয়েছেন বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৩ হাজার ৩২৩ জন, চাঁপাইনবাবগঞ্জে ৪৮৭, নওগাঁয় ৯৫৮, নাটোরে ৫৪৪, জয়পুরহাটে ৭৬২, সিরাজগঞ্জে ১ হাজার ৪৭২ জন এবং পাবনায় ৮৫২ জন শনাক্ত হয়েছেন।

সোমবার বিভাগের ২৫৮ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে ৯৩ জনই রাজশাহীর বাসিন্দা। এ দিন নওগাঁর ৪৯ জন, বগুড়ার ৩৯ জন, সিরাজগঞ্জের ৫২ জন এবং পাবনার ২৫ জন সুস্থ হয়েছেন।

বিভাগে এ পর্যন্ত করোনা জয় করেছেন ৭ হাজার ৪০২ জন। এর মধ্যে রাজশাহীর ১ হাজার ৫১২ জন, চাঁপাইনবাবগঞ্জের ২২৮ জন, নওগাঁর ৭৮৩ জন, নাটোরের ২২৬ জন, জয়পুরহাটের ২০৮ জন, বগুড়ার ৩ হাজার ৪৮৭ জন, সিরাজগঞ্জের ৫২১ জন এবং পাবনার ৪৩৭ জন করোনামুক্ত হয়েছেন।

সানশাইন/০৪ আগস্ট/এমওআর

আগস্ট ০৪
১২:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত