Daily Sunshine

রাজশাহীতে একদিনে ২৫৩ জন করোনায় আক্রান্ত

Share

সানশাইন ডেস্ক : গত ২৪ ঘণ্টায় রাজশাহী বিভাগে আরও ২৫৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। একই দিন ১৫৫ জন করোনা থেকে সুস্থ হয়েছেন। বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য বলেন, নতুন করে ২৫৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে রাজশাহীতে ৮০ জন, চাঁপাইনবাবগঞ্জে ২৮ জন, নওগাঁয় ১৩ জন, নাটোরে ৩৮ জন, বগুড়ায় ৫০ জন, সিরাজগঞ্জে ২৩ জন এবং পাবনায় ২১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে রাজশাহী বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ১২ হাজার ৫৮৮ জন।

এর মধ্যে সর্বোচ্চ চার হাজার ৭৩৭ জন শনাক্ত হয়েছেন বগুড়ায়। এছাড়া রাজশাহীতে তিন হাজার ৫৫ জন, চাঁপাইনবাবগঞ্জে ৪৮৮ জন, নওগাঁয় ৯৩৬ জন, নাটোরে ৪৭৭ জন, জয়পুরহাটে ৭০৮ জন, সিরাজগঞ্জে এক হাজার ৩৮৪ জন এবং পাবনায় ৮৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

বিভাগের চাঁপাইনবাবগঞ্জ ও জয়পুরহাটে একজন করে করোনায় মারা গেছেন। বিভাগে এখন মোট মৃত্যুর সংখ্যা ১৬৯ জন। এর মধ্যে বগুড়ায় সর্বোচ্চ ১০২ জনের মৃত্যু হয়েছে।

এছাড়া রাজশাহীতে ২৩ জন, চাঁপাইনবাবগঞ্জে ছয়জন, নওগাঁয় ১৪ জন, নাটোরে একজন, জয়পুরহাটে তিনজন, সিরাজগঞ্জে ১১ জন এবং পাবনায় নয়জন মারা গেছেন।

নতুন করে সুস্থ হওয়া ১৫৫ জনের মধ্যে ৮৭ জনের বাড়ি বগুড়ায়। এদিন রাজশাহীর ৩৭ জন, চাঁপাইনবাবগঞ্জের ১২ জন, নওগাঁর সাতজন, নাটোরের আটজন, বগুড়ার ৩৮ জন এবং সিরাজগঞ্জের চারজন সুস্থ হয়েছেন। বিভাগে এ পর্যন্ত করোনা জয় করেছেন ছয় হাজার ৬৩৭ জন।

এর মধ্যে রাজশাহীর এক হাজার ২৫৬ জন, চাঁপাইনবাবগঞ্জের ২০৬ জন, নওগাঁর ৭১১ জন, নাটোরের ২২০ জন, জয়পুরহাটের ২০৬ জন, বগুড়ার তিন হাজার ১৯১ জন, সিরাজগঞ্জের ৪৪৪ জন এবং পাবনার ৪০৩ জন করোনামুক্ত হয়েছেন। বিভাগে এখন হাসপাতালে আছেন এক হাজার ২০১ জন।

সানশাইন/৩০ জুলাই/এমওআর

জুলাই ৩০
২০:১৭ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত