Daily Sunshine

আরও এক হাজার পিস মাস্ক বিতরণ করল ওয়ার্কার্স পার্টি

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে সাধারণ মানুষকে করোনা থেকে সচেতন করার লক্ষ্যে আরও এক হাজার পিস মাস্ক ও লিফলেট বিতরণ করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। মঙ্গলবার রাজশাহী নগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙ্গা থেকে বালিয়া মোড় পর্যন্ত এলাকায় নগর ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে এসব মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রমানিক দেবু, নগর সম্পাদকমণ্ডলির সদস্য আব্দুল মতিন, নাজমুল করিম অপু, মনির উদ্দিন পান্না, কাশিয়াডাঙ্গা থানা ওয়ার্কার্স পার্টির সভাপতি শামীম ইমতিয়াজ সুমন, সাধারণ সম্পাদক গোলাম রসুল বাবলু, নগরীর দুই ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির সভাপতি আবদুস কুদ্দুস টেবলু প্রমুখ।

মাস্ক বিতরণের সময় দেবাশিষ প্রমানিক দেবু বলেন, করোনা এখন আমাদের প্রধান শত্রু। অদৃশ্য এই শত্রু মোকাবিলা করার জন্য আমাদের সবাইকেই সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সবাইকে মাস্ক পরতে হবে। জনসচেতনতা তৈরির জন্যই পার্টির পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হচ্ছে।

করোনাভাইরাসের মহামারিতে রাজশাহীতে জনসচেতনতা বৃদ্ধির জন্য শুরু থেকেই কাজ করে যাচ্ছে ওয়ার্কার্স পাটি। দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা নির্দেশনা মোতাবেক মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করছেন স্থানীয় নেতারা।

সানশাইন/২৮ জুলাই/ রোজি

জুলাই ২৮
১৯:২৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

সানশাইন ডেস্ক : আজ জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সাথে পালন করে দিনটি। তবে এবার বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত