Daily Sunshine

বাগমারায় মাদক সম্রাট হাকিম গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: গত মার্চ মাস থেকে চলমান করোন পরিস্থিতি জটিল আকার ধারন করায় বাগমারা থানা পুলিশের মাদক বিরোধী স্তিমিত হয়ে পড়ে। আর এই সুযোগে মাদক সেবি ও মাদক ব্যবসায়ীরা হয়ে পড়ে চরম বেপরোয়া। বাড়তে থাকে মাদক দ্রব্যের বিস্তার। সম্প্রতি এ বিষয়ে দৈনিক সানশাইনে একটি প্রতিবেদন ছাপা হওয়ায় টনক নড়ে পুলিশ বিভাগের। পরে নিয়ে জেলা পুলিশের খবরদারীতে নড়েচড়ে বসে বাগমারা থানা পুলিশ। ঈদেরর আগেই পুলিশ মাদক বিরোধী অভিযানে নেমে পড়ে।

বাগমারা থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে ভবানীগঞ্জ পৌরসভার দানগাছি মহল্লায় এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে পুলিশ। বাগমারা থানার সেকেন্ড অফিসার(এসআই) মনিরুল ইসলাম এই অভিযানে নেতুত্ব দেন। অভিযান পুলিশ প্রায় হাফ ডজন ইয়াবা ও হেরোইন মামলা সহ দুইটি অপহরন মামলার আসামী আব্দুল হাকিম(৩৮) কে গ্রেফতার করতে সক্ষম হয়। হাকিম ওই মহল্লার মৃত নজবত মেকারের পুত্র বলে জানা গেছে। এ সময় পুলিশ পুলিশ তার কাছে থেকে ৩ গ্রাম হেরোইন, ২০ পিচ ইয়াবা সহ নগত ৪৮ হাজার ৫শ টাকা উদ্ধার করতে সক্ষম হয়। পুলিশ জানায় হাকিম এর আগে মাদক ও অপহরন মামলায় একাধিক বার হাজতে গিয়েছে। পরে জামিনে বেরিয়ে এসে সে আবারও মাদক ব্যবসা শুরু করে। সে দীর্ঘদিন ধরে তার বাড়ি থেকেই মাদক ব্যবসা চালিয়ে আসছে এবং সন্ধ্যার পরে বাড়িতে মাদক সেবনের আড্ডা বসাত।

এদিকে একই দিন পুলিশের অপর এক অভিযানে সৈয়দপুর মচমইল এলাকা থেকে ফিরোজ(২৫) নামে এক মাদক সেবিকে এক বোতল ফেনসিডিল সহ গ্রেফতার করেছে পুলিশ। সে ওই গ্রামের দুলালের পুত্র বলে জানায় পুলিশ । এছাড়া একই দিন উপজেলার সারন্দী গ্রামের কোরবান আলী(৩০) নামে এক মাদকসেবীকে ছয়মাসেরর কারাদ্বন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ। কোরবার আলী ওই গ্রামের সামসুদ্দিনের পুত্র বলে জানা গেছে। থানার সেকেন্ড অফিসার(এসআই) মনিরুল ইসলাম জানান, এখন থেকে আমাদের মাদক বিরোধী অভিযান চলমান থাকবে। মাদকের ব্যাপারে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না এবং কারো কোন তদবিরও আমলে নেওয়া হবে না। বাগমারা থানার ওসি আতাউর রহমান জানান, বাগমারায় মাদক বিরোধী অভিযান আরো তীব্র করা হবে। কোন ছাড় দেওয়া হবে না মাদক সেবী ও ব্যবসায়ীদের।

সানশাইন/২৮ জুলাই/ রোজি

জুলাই ২৮
১৯:২৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত