Daily Sunshine

মৎসজীবীদের হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাস নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে মানবিক সহায়তা হিসেবে রাজশাহীতে মৎসজীবীদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে রানীবাজার মুন্সিডাঙ্গা এলাকায় রাজশাহী মুসলিম মৎস্যজীবী সমাজ এর আয়োজিত অনুষ্ঠানে খাদ্য সামগ্রী বিতরণ করেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সারা দেশে কর্মহীন ও নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে খাদ্য ও নগদ অর্থ প্রদান করছে সরকার। এরই ধারাবাহিকতায় রাজশাহীতেও প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অব্যাহত রয়েছে। সরকারি উদ্যোগের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোক্তে মানুষকে সহায়তা প্রদান করছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সহায়তা প্রদান করা হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু, মুসলিম মৎসজীবী সমাজের সাধারণ সম্পাদক মো. হযরত আলী, সাবেক ছাত্রলীগ নেতা আশিকুর রহমান তুহিনসহ অন্যান্য মৎসজীবী সমাজের সভাপতি ও সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাজশাহী মুসলিম মৎসজীবী সমাজ কেন্দ্রীয় কমিটিকে ৫ হাজার কেজি সরকারি চাল দিয়েছেন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। ধারাবাহিকভাবে সকল মৎসজীবীদের মধ্যে এই সরকারি ত্রাণ বিতরণ করা হবে।

সানশাইন/২৮ জুলাই/ রোজি

জুলাই ২৮
১৯:১৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

রাজশাহীর রেশম শিল্পেও করোনার থাবা

রাজশাহীর রেশম শিল্পেও করোনার থাবা

স্টাফ রিপোর্টার : চলমান করনোকালে চরম অস্তিত্ব সংকটে রাজশাহীর রেশম শিল্প। বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের কারণে ধুঁকে ধুঁকে চলা এ শিল্পখাত আরো অস্তিত্ব সংকটে পড়েছে। করোনা ভাইরাসের কারণে গত দুই মাসের লকডাউনে কোটি কোটি টাকার লোকসানে পড়েছে সিল্কের তৈরি পোশাকখাত। এখন সিল্কের তৈরি পোশাকের শো-রুম খোলা থাকলেও বেচাবিক্রি নেমে এসেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত