Daily Sunshine

বগুড়ায় করোনায় চার মাসে ১০০ মৃত্যু

Share

সানশাইন ডেস্ক : বগুড়ায় করোনাভাইরাসে গত প্রায় চার মাসে ১০০ জনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুর পর্যন্ত গত ২৪ ঘণ্টায় আরও আক্রান্ত হয়েছেন ৫০ জন। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে চার হাজার ৫৫৫ জন। বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম নির্ঝর এ তথ্য দিয়েছেন।

ডা. ফারজানুল ইসলাম জানান, রবিবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষায় ৩২ জনের পজিটিভ পাওয়া যায়। টিএমএসএস মেডিক্যাল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসিআর ল্যাবে ৩৫ জনের নমুনা পরীক্ষায় ১৮ জনের করোনা শনাক্ত হয়। দুটি ল্যাবের ফলাফলে আক্রান্ত ৫০ জনের মধ্যে পুরুষ ৩৬ জন, নারী ১১ জন ও শিশু দু’জন। সদরে ৪৪ জন, দুপচাঁচিয়ায় চারজন এবং কাহালু ও শাজাহানপুরে একজন করে।

তিনি আরও জানান, গত ১ এপ্রিলের পর গত প্রায় চার মাসে (১১৮ দিন) চার হাজার ৫৫৫ জন করোনা আক্রান্ত হন। মারা গেছেন ১০০ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় ৫০ জন আক্রান্ত ও ৫২ জন সুস্থ হয়েছেন। মোট সুস্থ হয়েছেন দুই হাজার ৯৫৮ জন।

বর্তমানে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন এক হাজার ৪৯৭ জন।

সানশাইন/২৮ জুলাই/এমওআর

জুলাই ২৮
১৪:২৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত