Daily Sunshine

মারা গেলেন স্যানিটাইজার থেকে আগুনে দগ্ধ ডা. রাজিব

Share

সানশাইন ডেস্ক : রাজধানীর হাতিরপুলে নিজ বাসায় আগুনে দগ্ধ ডা. রাজিব ভট্টাচার্য (৩৬) মারা গেছেন। হ্যান্ড স্যানিটাইজার থেকে ধরে যাওয়া আগুনে তিনি দগ্ধ হয়েছিলেন।

মঙ্গলবার (২৮ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক‌্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিউরোসার্জারি বিভাগের চিকিৎসক ছিলেন তিনি। আগুনে দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন তার স্ত্রী শ্যামলী সেন্ট্রাল মেডিক‌্যাল চক্ষু বিভাগের রেজিস্টার ডা. অনূসূয়া ভট্টাচার্য (৩২)।

বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল রাইজিংবিডিকে এ তথ‌্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাজিব ভট্টাচার্যের শরীরের ৮৭ শতাংশ দগ্ধ হয়েছিল। তিনি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে ছিলেন।

ডা. রাজিবের পরিবারের লোকজন জানায়, গত ২১ জুলাই রাজিব জীবাণুনাশক হ্যান্ড স্যানিটাইজার একটি বড় বোতল থেকে ছোট বোতলে ঢালছিলেন। তখন কিছু স্যানিটাইজার নিচে পড়ে যায়। এ সময় মুখে থাকা সিগারেট অথবা মশার কয়েল থেকে আগুন ধরে যায়। এতে রাজিব দগ্ধ হন। তাকে বাঁচাতে গিয়ে দগ্ধ হন স্ত্রী অনূসূয়াও। ওই সময় তাদের একমাত্র মেয়ে রাজশ্রী ভট্টাচার্য কুমিল্লার দেবীদ্বারে দাদা বাড়িতে ছিল।

সানশাইন/২৮ জুলাই/ এমওআর

জুলাই ২৮
১৩:৪৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

সানশাইন ডেস্ক : আজ জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সাথে পালন করে দিনটি। তবে এবার বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত