Daily Sunshine

‘জলসায়’ ফিরলেন ঐশ্বরিয়া ও আরাধিয়া

Share

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধিয়া।

তারা দুজন মুম্বাইরের নানাবতী হাসপাতাল থেকে ছাড়া পেলেও শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় কোভিড-১৯ আক্রান্ত অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন এখনও হাসপাতালেই আছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমামধ্যমগুলো।

করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়লে গত ১১ জুলাই ভারতীয় চলচ্চিত্রের ‘বিগ বি’ অমিতাভ এবং তার ছেলে অভিষেক হাসপাতালে ভর্তি হন। পরদিন অভিষেকের স্ত্রী ঐশ্বরিয়া এবং তাদের মেয়ে আরাধিয়ারও কোভিড-১৯ ধরা পড়ে। তবে অমিতাভের স্ত্রী জয়া বচ্চনসহ পরিবারের অন্যদের রিপোর্ট ‘নেগেটিভ’ আসে।

শুরুতে বাড়িতে আইসোলেশনে থাকলেও আট বছর বয়সী মেয়েকে নিয়ে ১৭ জুলাই হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৪৬ বছর বয়সী ঐশ্বরিয়া।

সোমবার তাদের দুজনের করোনাভাইরাস পরীক্ষার ফল ‘নেগেটিভ’ আসার কথা জানিয়ে এক টুইটে অভিষেক বলেন, “প্রার্থনা আর শুভকামনার জন্য সবাইকে ধন্যবাদ। চিরকৃতজ্ঞ হয়ে থাকলাম।”

বলিউডের ছোট বচ্চন জানিয়েছেন, তার স্ত্রী-কন্যা এখন বাড়ি থাকবেন। তবে তাদের বাবা-ছেলেকে হাসপাতালেই থাকতে হবে।

বচ্চন পরিবারে সংক্রমণ ছড়িয়ে পড়ার পর তাদের চারটি বাড়ি জলসা, জনক, প্রতীক্ষা, ভাতসা অবরুদ্ধ করে কনটেইনমেন্ট জোন ঘোষণা করা হয়েছিল। রোববার সেই বিধিনিষেধ উঠে যাওয়ায় জলসাতেই ফিরেছেন ঐশ্বরিয়া ও আরাধিয়া।

ভারতে কেন্দ্রীয় সরকারের নিয়ম অনুযায়ী, মৃদু ও প্রাথমিক লক্ষণ থাকা আক্রান্তরা হাসপাতালে ভর্তি হওয়ার ১০ দিনের মধ্যে উপসর্গ এবং ৩ দিনের মধ্যে জ্বর সেরে গেলে তাদের ছাড়পত্র দেওয়া হয়। সে সময় রোগীকে বাড়িতে সঙ্গনিরোধে থাকতে এবং আরো ৭ দিন নিজের স্বাস্থ্যের অবস্থা নজরে রাখতে বলা হয়।

১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড খেতাব জেতা ঐশ্বরিয়া রাই তামিল সিনেমা দিয়ে রূপালি পর্দায় এলেও ১৯৯৯ সালে তার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয় সঞ্জয় লীলা বানসালির ‘হাম দিল দে চুকে সনম’। বাণিজ্যিকভাবে দারুণ সফল ওই চলচ্চিত্র ঐশ্বরিয়াকে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডও এনে দেয়।

২০০২ সালে মুক্তি পাওয়া বানসালির ‘দেবদাস’ বলিউডে সাড়া জাগিয়ে কান চলচ্চিত্র উৎসবেও প্রদর্শিত হয়েছিল। এই সিনেমায় ঐশ্বরিয়া সঙ্গে ছিলেন মাধুরী দিক্ষিত, শাহরুখ খানের মত তারকারা।

সৌন্দর্য্যের জন্য দুনিয়াজোড়া খ্যাতি আর অভিনয়ের জন্য প্রশংসা পাওয়া এই ভারতীয় অভিনেত্রী জাতিসংঘের গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে কাজ করেছেন। কান চলচ্চিত্র উৎসবের জুরি বোর্ডে বসা প্রথম ভারতীয় অভিনেত্রী তিনি। ভারত সরকারের পদ্মশ্রী পুরস্কারেও তিনি ভূষিত হয়েছেন।

২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর তার ক্যারিয়ারে সাময়িক ভাটা পড়ে। ২০১১ সালে জন্ম নেয় তাদের মেয়ে আরাধিয়া। ২০১৫ সালে ‘জাজবা’ সিনেমা দিয়ে আবার পর্দায় ফেরেন ঐশ্বরিয়া।

সানশাইন/২৭ জুলাই/ রোজি

জুলাই ২৭
২০:৫৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

রাজশাহীর রেশম শিল্পেও করোনার থাবা

রাজশাহীর রেশম শিল্পেও করোনার থাবা

স্টাফ রিপোর্টার : চলমান করনোকালে চরম অস্তিত্ব সংকটে রাজশাহীর রেশম শিল্প। বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের কারণে ধুঁকে ধুঁকে চলা এ শিল্পখাত আরো অস্তিত্ব সংকটে পড়েছে। করোনা ভাইরাসের কারণে গত দুই মাসের লকডাউনে কোটি কোটি টাকার লোকসানে পড়েছে সিল্কের তৈরি পোশাকখাত। এখন সিল্কের তৈরি পোশাকের শো-রুম খোলা থাকলেও বেচাবিক্রি নেমে এসেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত