Daily Sunshine

আমের ট্রাকে ফেনসিডিল, গ্রেফতার ২

Share

স্টাফ রিপোর্টার : আমভর্তি ট্রাক থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার করেছে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)। এ সময় চোরাচালানের সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙ্গা এলাকায় এ অভিযান চালায় পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, শেরপুরের ঝিনাইগাতি উপজেলার কানদুলী গ্রামের সাবের আলীর ছেলে মো. মাসুদ (২৮) ও গাইবান্ধার সাঘাটা উপজেলার উত্তর দীঘলকান্দি গ্রামের মৃত নাজিম উদ্দিনের ছেলে আবদুস সামাদ (৫৬)। এদের মধ্যে মাসুদ ট্রাকের চালক। আর সামাদ তার সহকারী।

আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী একটি মিনি ট্রাকে ফেনসিডিল নিয়ে যাওয়া হচ্ছিল। খবর পেয়ে নগর ডিবি পুলিশের একটি দল কাশিয়াডাঙ্গা এলাকায় ট্রাকটিকে থামায়। এ সময় ট্রাকের ২৮৭টি আমের ক্যারেটে তল্লাশি চালানো হয়।

এতে ২২টি ক্যারেটে ৮০০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। তাই চোরাচালানে জড়িত থাকার অভিযোগে ট্রাকের চালক ও তার সহকারীকে আটক করা হয়। জব্দ করা হয় ট্রাক, আম ও ফেনসিডিল। এ নিয়ে কাশিয়াডাঙ্গা থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করা হয়েছে বলেও জানান আরএমপির মুখপাত্র।

সানশাইন/২৭ জুলাই/এমওআর

জুলাই ২৭
১৫:২৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত