Daily Sunshine

ঈদের আগেই গণমাধ্যমকর্মীদের বোনাস ও বেতনের দাবি আরইউজের

Share

স্টাফ রিপোর্টার : ঈদের আগেই গণমাধ্যমে কর্মরত সাংবাদিক ও কর্মকর্তা-কর্মচারীদের বকেয়া বেতন ও উৎসবভাতা পরিশোধের দাবি জনিয়েছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)। একই সাথে করোনা পরিস্থিতির মধ্যে সাংবাদিক ছাঁটাইয়ের পাঁয়তারা বন্ধের জন্যও প্রতিষ্ঠান মালিকদের প্রতি আহ্বান জানানো হয়েছে।

রোববার এক বিবৃতিতে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ বলেন, এই করোনা পরিস্থিতির মধ্যে এমনিতেই সংবাদকর্মীরা জীবনের ঝুঁিক নিয়ে কাজ করছেন। এরপরও সময় মত তাদের বেতন-ভাতা না পরিশোধ হওয়ার বিষয়টি খুবই দুঃখজনক এবং অমানবিক। এই অবস্থায় ঈদের আগেই বকেয়া বেতন ও ঈদ বোনাস দেওয়া হলে তাদের ঈদটি অন্তত: আনন্দের না হলেও স্বস্তির হবে। তাই সার্বিক বিবেচনায় কর্তৃপক্ষ নিজ নিজ প্রতিষ্ঠানের সাংবাদিক ও কর্মকর্তা-কর্মচারীদের এ সময়ের মধ্যেই বকেয়া বেতন ও ঈদ বোনাস প্রদান করবেন বলেও প্রত্যাশা করেন- আরইউজে নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন- রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, সহ-সভাপতি শরীফ সুমন, সাধারণ সম্পাদক তানজিমুল হক, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহাবুব, নির্বাহী সদস্য মিজানুর রহমান টুকু ও সামাদ খান।

সানশাইন/২৬ জুলাই/ রোজি

জুলাই ২৬
২০:৪৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত