Daily Sunshine

দুর্গাপুরে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ২

Share
স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোটরসাইকেল  চোর চক্রের  দুইজন সদস্যকে  গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল  উদ্ধার করেছে। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো উপজেলার কলনটিয়া গ্রামের সাইদুর রহমানের পুত্র মাসুদ রানা (২৬),   ও লক্ষিপুর গ্রামের ইনছার আলীর পুত্র আমিনুল ইসলাম (৩০)।
জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম জানান, উপজেলার বাগলপাড়া গ্রামের আব্দুল হামিদ তালুকদারের পুত্র তহিদুল ইসলাম তালুকদারের (৪৩)  বসতবাড়ি থেকে গত ২৪ জুলাই  রাতের  কোন এক সময় তালাবদ্ধ অবস্থায় থাকা তার নিজস্ব মালিকানাধীন একটি টিভিএস মেট্রোপ্লাস ১১০ সিসি মোটরসাইকেল  চুরি হয়ে যায়। চুরি হয়ে যাওয়া গাড়িটির অনুমান মুল্য  এক লক্ষ বিশ হাজার  টাকা। পরবর্তীতে  রাজশাহীর পুলিশ সুপার মো: শহিদুল্লাহ বিপিএম, পিপিএম এর  দিকনির্দেশনায় গোপন তথ্যের ভিত্তিতে দুর্গাপুর  থানার একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে শনিবার  সন্ধ্যা  অনুমান ৭ টার দিকে দুর্গাপুর  থানাধীন সিংগা বাজার এলাকা হতে  মোটরসাইকেল চোর চক্রের  দুই সদস্যকে  গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। এরপর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে  চুরি হয়ে যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা জানান, থানার এসআই মাসুদ রানা ও এএসআই সারোয়ার জাহান সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে এবং খোয়া যাওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে। এ ঘটনায় তহিদুল ইসলাম তালুকদার নিজেই বাদী হয়ে দুর্গাপুর  থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতদের রোববার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
সানশাইন/২৬ জুলাই/ রোজি
জুলাই ২৬
১৯:৩৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

সানশাইন ডেস্ক : আজ জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সাথে পালন করে দিনটি। তবে এবার বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত