Daily Sunshine

বাঘায় বিএনপির নেতা সুরুজ গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার, বাঘা : করোনা ভাইরাস প্রতিরোধে রাজশাহীর বাঘায় ব্যঙ্গাত্মক বাক্য লিখা লিফলেট কিতরণ ও ফেসবুকে প্রচার করা মামলায় বাঘা পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সুরুজ্জামান সুরুজকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত ১০ টার দিকে উপজেলার বিনোদপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। সুরুজ বাঘা পৌর এলাকার দক্ষিন মিল্লিক বাঘা গ্রামের সুরাত আরীর ছেলে।

মামলার অভিযোগে জানা যায়, গত (১৯ মার্চ) বাঘা উপজেলা বিএনপির নেতাকর্মীরা বিভিন্ন ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে করোনা পরিস্থিতি নিয়ে ব্যঙ্গাত্মক লিফলেট বিতরণ এবং ফেসবুকে মাধ্যমে প্রচার করেন। এই অভিযোগে পাকুড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান ও রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ একটি মামলা দায়ের করেন। এই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, ব্যঙ্গাত্মক বাক্য লিখা লিফলেট বিতরণ ও ফেসবুকে প্রচার করা মামলায় সুরুজ্জামান সুরুজকে গ্রেফতার করা হয়েছে। দীর্ঘদিন থেকে সে পলাতক ছিল। রোববার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সানশাইন/২৬ জুলাই/ রোজি

জুলাই ২৬
১৯:১৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

কলঙ্কিত ইতিহাসের ৪৫ বছর

সানশাইন ডেস্ক : আজ জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সাথে পালন করে দিনটি। তবে এবার বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত