Daily Sunshine

বাগমারায় বন্যার পানিতে ডুবে ভাইবোনের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় বন্যার পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে পা পিছলে পানিতে পড়ে তাদের মৃত্যু হয়। এরা হলো উপজেলার যোগীপাড়া ইউনিয়নের ভাতঘরপাড়া গ্রামের ইউনুছ আলীর মেয়ে হিরা খাতুন (১৬) ও তার ভাই ইউরান হোসেন (৮)। হিরা স্থানীয় কছির উদ্দিন মেমোরিয়াল উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী এবং ইউরান প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল। দুজনের কেউই সাঁতার জানত না।

বাগমারার যোগীপাড়া ইউনিয়নের ভাতঘরপাড়া গ্রামের বাসিন্দা ও মৃত ভাইবোনের স্বজনরা জানান, বন্যার পানি বাড়ার কারণে ইউনিয়নের অনেক এলাকা ডুবে গেছে। এর মধ্যে ভাতঘরপাড়া একটি। এই গ্রামের সব রাস্তাঘাট ডুবে গেছে।

রবিবার বেলা আড়াইটার দিকে দুই ভাইবোন হিরা খাতুন ও ইউরান হোসেন রাস্তার হাঁটুপানি দিয়ে হেঁটে গ্রামের এক পরিচিত ব্যক্তির বাড়িতে যাচ্ছিল। কিছু দূর যাওয়ার পর পা ফসকে রাস্তার নিচে পানিতে পড়ে যায় ইউরান হোসেন। তাকে উদ্ধার করতে পানিতে নেমে পড়ে হিরা খাতুন। দুজনেই পানিতে ডুবে মারা যায়। পরে ওই পথ দিয়ে যাওয়ার সময় একটি বেসরকারি প্রতিষ্ঠানের মাঠকর্মীরা টের পেয়ে তাদের মৃত অবস্থায় উদ্ধার করেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল বলেন, বন্যার পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। তাদের মৃত্যুতে এলাকায় শোক বিরাজ করছে। ভাতঘরপাড়া গ্রামটি বিলবেষ্টিত। এই কারণে গ্রামটি প্লাবিত হয়। বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান জানান, বিষয়টি তিনি শুনেছেন।

সানশাইন/২৬ জুলাই/এমওআর

জুলাই ২৬
১৯:০২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত