Daily Sunshine

বানভাসীদের নৌকা উপহার দিলেন পলক

Share

সানশাইন ডেস্ক : আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, মাত্র ১১ বছরে লালোর ইউনিয়নকে একটি রোল মডেলে পরিণত করেছি। সকল রাস্তা ঘাট, বিলহালতি ত্রিমোহনী কলেজসহ সকল উন্নয়ন জননেত্রী শেখ হাসিনার উপহার।

তিনি আরো বলেন, হালতিবিল এবং চলনবিলের সকল মানুষ আজকে বন্যা কবলিত হয়েছে। আমার সিংড়া উপজেলার ৮টি ইউনিয়ন এবং একটি পৌরসভাসহ প্রায় এক লক্ষাধিক মানুষ তারা বন্যায় কবলিত হয়েছে। ইতোমধ্যে ৫২টি আশ্রয় কেন্দ্র প্রস্তুত রেখেছি। ১৪টির মতো আশ্রয়কেন্দ্রে বিভিন্ন বন্যায় কবলিত ক্ষতিগ্রস্ত মানুষ আশ্রয় গ্রহণ করেছে। একের পর এক নতুন নতুন গ্রাম প্লাবিত হচ্ছে। বিভিন্ন বাঁধ-রাস্তা ভেঙে যাচ্ছে। অনুরোধ করব বন্যাকবলিত মানুষকে আশ্রয় কেন্দ্রে অবস্থান নিতে। আপনাদের থাকা-খাওয়া ও চিকিৎসার সকল দায়িত্ব জননেত্রী শেখ হাসিনা নিয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় বিলহালতি ত্রিমোহনী বাঁধ মেরামত কাজ পরিদর্শন এবং ৫ শতাধিক বানভাসী পরিবারে মাঝে ত্রাণ ও বিনামূল্যে ১৩টি নৌকা বিতরণকালে এসব কথা বলেন। পরে প্রতিমন্ত্রী পলক লালোর ইউনিয়নের ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন- নাটোর জেলা প্রশাসক শাহরিয়াজ, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু রায়হান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী শহিদুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, লালোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম প্রমুখ।

সানশাইন/২৪ জুলাই/ রোজি

জুলাই ২৪
২০:০২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত