Daily Sunshine

রাজশাহীতে আরও দুই হাজার মানুষকে মাস্ক দিল ওয়ার্কার্স পার্টি

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে আরও দুই হাজার মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। মঙ্গলবার সকালে মহানগরীর লক্ষ্মীপুর এলাকায় নগর ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে এসব বিতরণ করা হয়।

এ সময় নগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, সম্পাদকমণ্ডলির সদস্য অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু, সাদরুল ইসলাম, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আবদুল মতিন, নাজমুল করিম অপু, মনির উদ্দিন পান্না, সদস্য মোশাররফ হোসেন, আবদুল খালেক বকুল প্রমুখ উপস্থিত ছিলেন।

মাস্ক বিতরণের সময় দেবাশিষ প্রামানিক দেবু এই করোনাকালে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। তিনি বলেন, করোনাভাইরাসের কাছে আজ মানুষ অসহায় হয়ে পড়েছে। গোটা বিশ^ এখন আক্রান্ত। করোনামুক্ত থাকার জন্য নিজেকেই সবচেয়ে বেশি সতর্ক থাকতে হবে।

করোনাভাইরাস পরিস্থিতির শুরু থেকে রাজশাহীতে সচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে ওয়ার্কার্স পার্টি। দলটি নগরজুড়ে সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে। এখন নগরীতে ৩০ হাজার পিস মাস্ক বিতরণের কর্মসূচি চলছে। দলটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার নির্দেশনায় স্থানীয় নেতারা কয়েকদিন ধরেই মাস্ক বিতরণ করে যাচ্ছেন। পাশাপাশি বিতরণ করা হচ্ছে সচেতনতামূলক লিফলেট।

সানশাইন/১৪ জুলাই/ রোজি

জুলাই ১৪
১৯:১২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত