Daily Sunshine

করোনা সন্দেহে বাবাকে ফেলে গেলেন একমাত্র ছেলে

Share

সানশাইন ডস্কে ; করোনা সন্দেহে ৬০ বছর বয়সের বৃদ্ধ বাবাকে পৌর বাস টার্মিনালের পরিত্যক্ত জায়গায় ফেলে গেছেন তার একমাত্র ছেলে। এ ঘটনা ঘটেছে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া পৌর শহরে।

সোমবার (১৩ জুলাই) রাতে বৃদ্ধ ছোবাহান আলীর শ্বাসকষ্ট দেখা দেয়ায় করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে তার একমাত্র ছেলে নজরুল ইসলাম এ কাণ্ড ঘটান বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়- ফেলে যাবার সময় নজরুল তার বাবাকে বলেন, ‘বাবা তুমি এখানে এক রাত থাকো। কাল এসে তোমাকে নিয়ে যাব। ‘ এই মিথ্যা আশ্বাস দিয়ে নজরুল ইসলাম তার বাবাকে ফেলে পালিয়ে যায়।

এ ঘটনা জানতে পেরে রাত সাড়ে ১২ টার দিকে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাশ ও উপ-পরিদর্শক নুরে আলম সিদ্দিকী সেই বৃদ্ধকে উদ্ধার করে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং তার খাবার দাবার ও চিকিৎসা নিশ্চিত করেন।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক নুরে আলম সিদ্দিকী বলেন, ‘বিষয়টা খুবই দুঃখজনক, একটা ছেলে বাবাকে রাতের আঁধারে পরিত্যক্ত জায়গায় ফেলে যেতে পারে এটা কখনো ভাবা যায়না। কীভাবে বাবার সঙ্গে তার ছেলে এমন অমানবিক আচরণ করলেন। পুলিশ উদ্ধার না করলে রাতের বেলা হয়তো ওই অসুস্থ বৃদ্ধের বড় ক্ষতি হতে পারতো। ‘

উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ছোবাহান আলীকে আইসোলেশনে রাখা হয়েছে। আজ মঙ্গলবার তার নমুনা সংগ্রহ করা হবে।

সানশাইন/১৪জুলাই/এমইউ

জুলাই ১৪
১৩:৫৪ ২০২০

আরও খবর