Daily Sunshine

বড় ভাইয়ের মৃত্যুর সংবাদে ছোট ভাই মুক্তিযোদ্ধার মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহী জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার, দুর্গাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার ও জয়নগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা আব্দুল করিম মোল্লা (৭৫) মারা গেছেন (ইন্না লিল্লাহে…….রাজেউন)। দির্ঘ দিন থেকে তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন বলে জানা গেছে।

শনিবার দুপুরে নিজ বাসায় মারা যান তিনি। এর কিছুক্ষন আগে তার বড় ভাই আব্দুল জলিল মোল্লা (৮০) নিজ বাসায় বার্ধক্যজনিত কারনে মারা যান। এই খবর পাওয়ার কিছু সময়ের মধ্যেই আব্দুল করিম মোল্লা মারা যান বলে তার পরিবারের স্বজনরা জানান।

দুর্গাপুর পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাইদুর রহমান মন্টু জানান, আব্দুল করিম মোল্লা ও আব্দুল জলিল মোল্লা সম্পর্কে দুজনেই তার মামা হন। তারা দুজনেই বার্ধক্যজনিত রোগে ভূগছিলেন। দির্ঘদিন থেকে বিভিন্ন জায়গায় চিকিৎসাও নিয়েছেন তারা।

তিনি আরো বলেন, শনিবার দুপুরে নিজ বাসায় মারা যান আব্দুল জলিল মোল্লা। এই খবর শোনার কিছু সময়ের মধ্যেই আব্দুল করিম মোল্লাও মারা যান। একই দিনে একই সাথে দুই ভাইয়ের মৃত্যুতে পরিবারের স্বজনরা অত্যন্ত ভেঙ্গে পড়েন।

সাইদুর রহমান মন্টু বলেন, তার মামা আব্দুল করিম মোল্লা জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার, দুর্গাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া জয়নগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন। দলীয় সাংগঠনিক ভাবে তিনি উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতির দায়িত্ব পালন করেছেন। তবে তার আচার ব্যবহার ছিলো অত্যন্ত অমায়িক।

এদিকে, বিএনপি নেতা আব্দুল করিম মোল্লা ও তার ভাইয়ের মৃত্যুতে তাদের নিজ গ্রাম চুনিপাড়া ও জয়নগর ইউনিয়ন সহ পুরো উপজেলায় শোকের ছায়া নেমে আসে।

শনিবার বাদ মাগরিব মুক্তিযোদ্ধা আব্দুল করিম মোল্লাকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় সালাম গার্ড অব অর্নার দেয়া হয়। পরে দুই ভাইয়ের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। দলমত নির্বিশেষে তাদের জানাযা নামাজে বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।#
ডাঃ মনসুর রহমান এমপি’র শোক: রাজশাহী জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার, দুর্গাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার ও জয়নগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা আব্দুল করিম মোল্লার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান।

সানশাইন/১১ জুলাই/ রোজি

জুলাই ১১
১৯:৫৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

রাজশাহীর রেশম শিল্পেও করোনার থাবা

রাজশাহীর রেশম শিল্পেও করোনার থাবা

স্টাফ রিপোর্টার : চলমান করনোকালে চরম অস্তিত্ব সংকটে রাজশাহীর রেশম শিল্প। বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের কারণে ধুঁকে ধুঁকে চলা এ শিল্পখাত আরো অস্তিত্ব সংকটে পড়েছে। করোনা ভাইরাসের কারণে গত দুই মাসের লকডাউনে কোটি কোটি টাকার লোকসানে পড়েছে সিল্কের তৈরি পোশাকখাত। এখন সিল্কের তৈরি পোশাকের শো-রুম খোলা থাকলেও বেচাবিক্রি নেমে এসেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত