Daily Sunshine

নগরীর ৬নং ওয়ার্ডে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ পরিদর্শনে মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ চলমান রয়েছে। শনিবার দুপুরে বাকির মোড় ও মিঠুর মোড় এলাকায় রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ পরিদর্শন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় মেয়র নির্মাণ কাজের অগ্রগতির সার্বিক খোঁজ খবর নেন এবং কাজের মান যথাযথভাবে বজায় রেখে দ্রুত কাজ শেষ করার নির্দেশনা প্রদান করেন।
৬নং ওয়ার্ডের অলিগলির রাস্তা ও ড্রেন নির্মাণের কারণে দীর্ঘদিনের জলাবদ্ধতা ও রাস্তার সমস্যা দূর হচ্ছে। এজন্য খুঁশি এলাকার বাসিন্দারা। পরিদর্শনকালে মেয়রের সাথে ছিলেন ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নূরুজ্জামান টুকু।
তিনি জানান, বাকির মোড় ও মিঠুর মোড় এলাকা, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের রাজশাহী প্রশিক্ষণ কেন্দ্রের সামনের রাস্তাসহ বিভিন্ন অলিগলির রাস্তার নিচু ও প্রস্তুত ড্রেন না থাকায় বৃষ্টিতে জলাবদ্ধতার সৃষ্টি হয়। এলাকাবাসীকে দুর্ভোগ পোহাতে হয়েছে। বিষয়টি মেয়র মহোদয়কে জানালে তিনি ড্রেন ও রাস্তা নির্মাণ কাজের নির্দেশ দেন। এই কাজের মাধ্যমে দীর্ঘদিনের ভোগান্তি থেকে মুক্তি পাচ্ছেন এলাকাবাসী।
রাজশাহী সিটি কর্পোরেশনের উপ-সহকারী প্রকৌশলী প্রভাত কৃষ্ণ জানান, ৬নং ওয়ার্ডে ১১৫০ মিটার ড্রেন, ৯৮৮ মিটার সিসি রাস্তা, ৩৬০ মিটার কার্পেটিং রাস্তা নির্মাণ করা হবে। ইতোমধ্যে ৪০০ মিটার রাস্তা, ৩৫০ মিটার ড্রেনের কাজ সম্পন্ন হয়েছে। অন্যান্য কাজ চলমান আছে।

সানশাইন/১১ জুলাই/ রোজি

জুলাই ১১
১৮:২৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত