Daily Sunshine

রাজশাহীতে বিষপানে অসুস্থ নারী কনস্টেবলের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : অবশেষে মারা গেলেন রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানায় কর্মরত কনস্টেবল মিতা খাতুন (২৫)। শুক্রবার বিকেলের দিকে তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা যান।

নিহত নারী কনস্টেবল রাজশাহীর উপকন্ঠ চন্দ্রিমা থানাধীন কেচুয়াতৈল পাইক পাড়া এলাকার মো. মুনসুর রহমানের মেয়ে। বিষয়টি নিশ্চিত করেছেন এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ ওসি নুরে আলম।

এয়ারপোর্ট থানার ওসি বলেন, ৩০ জুন নিজ বাড়িতে সকাল সাড়ে ৯টার দিকে বিষপান করেন মিতা খাতুন।পরে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্তার অবনতি হলে, সিডিএম হাসপাতে আইসিইউতে হস্তান্তর করা হয়। শুক্রবার দুপুরে আবার তাকে রামেক হাসপাতালে নিলে বিকাল ৫টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

সানশাইন/১০ জুলাই/ এমওআর

জুলাই ১০
২১:২৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত