Daily Sunshine

স্থগিত হয়ে গেল এশিয়া কাপ

Share

সানশাইন ডেস্ক : একের পর এক সিরিজ পিছিয়ে যাওয়ার মিছিলে কেবল এশিয়া কাপ নিয়েই সামান্য আশার আলো ছিল। সেটিও নিভে গেল। করোনাভাইরাস পরিস্থিতিতে স্থগিত হয়ে গেল এবারের এশিয়া কাপ।

আগামী সেপ্টেম্বরে হওয়ার কথা ছিল এবারের আসর। এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) বৃহস্পতিবার সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছে টুর্নামেন্ট পিছিয়ে যাওয়া। এই আসর এখন আগামী জুনে আয়োজনের লক্ষ্য নিয়ে কাজ করা হচ্ছে বলে জানিয়েছে এসিসি।

এবারের আসরের আয়োজক দেশ ছিল পাকিস্তান। এসিসি জানিয়েছে, শ্রীলঙ্কার সঙ্গে তারা বদল করেছে আয়োজনের অধিকার। আগামী বছর এশিয়া কাপ তাই হবে শ্রীলঙ্কায়, ২০২২ সালের আসরের আয়োজক দেশ পাকিস্তান।

এবারের মূল আয়োজক পাকিস্তান হলেও ভারত সেখানে যাবে না বলে সংযুক্ত আরব আমিরাতে টুর্নামেন্ট আয়োজন করার কথা শোনা যাচ্ছিল। তবে শ্রীলঙ্কার করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকায় পরে আলোচনায় উঠে আসে তাদের নাম। শেষ পর্যন্ত হলো না কিছুই।

এসিসির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নির্ধারিত সময়ে টুর্নামেন্ট আয়োজনে এসিসি বোর্ডের আগ্রহ থাকলেও বিভিন্ন দেশের ভ্রমণ নিষেধাজ্ঞা, কোয়ারেন্টিনে থাকার বাধ্যবাধকতা, স্বাস্থ্য ঝুঁকি, সামাজিক দূরত্বের প্রয়োজনীয়তা, ইত্যাদি নানা বাস্তবতা বিবেচনা করে টুর্নামেন্ট স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এবছর টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার কথা থাকায় এশিয়া কাপও ছিল টি-টোয়েন্টি সংস্করণে। তবে অক্টোবরে অনুষ্ঠেয় ২০ ওভারের বিশ্বকাপও পিছিয়ে যাওয়া এখন মনে করা হচ্ছে কেবল সময়ের ব্যাপার।

সানশাইন/০৯ জুলাই/ রোজি

জুলাই ০৯
১৯:৪৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত