Daily Sunshine

রাজশাহীতে ৩০ হাজার পিস মাস্ক বিতরণ করছে ওয়ার্কার্স পার্টি

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ৩০ হাজার পিস মাস্ক বিতরণ করছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। করোনা পরিস্থিতিতে জনসচেতনতা তৈরিতে দলটির রাজশাহী মহানগর কমিটির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে এসব মাস্ক বিতরণ করা হচ্ছে। পাশাপাশি বিতরণ করা হচ্ছে প্রচারপত্র।

বৃহস্পতিবার সকালে নগরীর গণকপাড়া মোড়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

এ সময় তিনি ঘরের বাইরে বের হলেই মাস্ক পরার জন্য সাধারণ মানুষের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, জীবন-জীবিকার জন্য সবকিছু লকডাউন করে রাখা সম্ভব হচ্ছে না। প্রয়োজনে মানুষকে ঘর থেকে বের হতেই হচ্ছে। এ অবস্থায় সচেতন থাকার কোন বিকল্প নেই। প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

এ সময় নগর ওয়ার্কার্স পার্টি সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু, সম্পাদকমণ্ডলীর সদস্য মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু, আব্দুল মতিনসহ ওয়ার্কার্স পার্টি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে করোনা পরিস্থিতির শুরুতে নগরজুড়ে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কর্মসূচি শুরু করেছিল ওয়ার্কার্স পার্টি। এছাড়া সাধারণ মানুষের মাঝে ত্রাণসামগ্রীও বিতরণ করেছে দলটি। এবার মাস্ক বিতরণ শুরু হলো।

সানশাইন/০৯ জুলাই/এমওআর

জুলাই ০৯
১৫:৩৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত