Daily Sunshine

রাজশাহীতে করোনায় চিকিৎসকসহ দুইজনের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনায় পল্লী চিকিৎসকসহ দুইজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজনের করোনা পরীক্ষায় পজিটিভ ছিল। অপরজন করোনা উপসর্গ নিয়ে।

মৃত ব্যক্তিরা হলেন, নওগাঁ সদর উপজেলার পাড় নওগাঁ এলাকার মৃত শ্যামাপদ দাসের ছেলে রতন কুমার দাস এবং রাজশাহী নগরের মালোপাড়া এলাকার ব্যবসায়ী তোফাজ্জল হোসেন (৫৮)।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, রাজশাহীর ব্যবসায়ী তোফাজ্জল হোসেনের করোনা পজিটিভ ছিল। তিনি হোম আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। তার শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে হাসপাতালে নেয়া হয়। তাকে ৩৯ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে বেলা সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

তিনি বলেন, করোনা উপসর্গ নিয়ে বুধবার সন্ধ্যা রতন কুমারকে নওগাঁ হাসপাতাল থেকে রাজশাহীতে স্থানান্তর করা হয়। ২৯ নং করোনা ওয়ার্ডে তাকে ভর্তি করে রাতেই তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে পরীক্ষার আগে রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়। তাদের দুইজনের দাফন ও সৎকার করার জন্য কোয়ান্টাম ফাউন্ডেশনকে দায়িত্ব দেয়া হয়েছে বলে জানান এই স্বাস্থ্য কর্মকর্তা।

মৃত রতুন কুমারের ছেলে সজিব কুমার জানান, প্রায় এক সপ্তাহ ধরে জ্বর-সর্দি-কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন তার বাবা। তাই করোনার পরীক্ষা করাতে নওগাঁ সদর হাসপাতালে পাঁচ দিন আগে নমুনা দেয়া হয়। কিন্তু রিপোর্ট পাননি। বুধবার শ্বাসকষ্ট বেড়ে যাওয়াসহ শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সন্ধ্যায় তাকে রামেক হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়।

সানশাইন/০৯ জুলাই/এমওআর

জুলাই ০৯
১৪:১৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত