Daily Sunshine

সপ্তক আসছেন কাল, রওনা দিতে পারেননি এন্ড্রুর মেয়ে সঙ্গা

Share

সানশাইন ডেস্ক : মৃত্যুর পরও সন্তানদের ঘরে ফেরার জন্য পথ চেয়ে হিমঘরে আছেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। সন্তানরাও বাবাকে শেষবারের মতো দেখতে ছুটে আসছেন সুদূর অস্ট্রেলিয়া থেকে। করোনাকালীন এ সময়ে এক দেশ থেকে অন্য দেশে যাওয়ার ঝামেলা অনেক। তবুও তারা আসছেন।
ছেলেমেয়ে আসবেন বলেই সমাহিত করা হয়নি এন্ড্রু কিশোরের মরদেহ। রাজশাহী মেডিকেল কলেজের হিমঘরে রাখা হয়েছে তার মরদেহ। শিল্পীর ছেলে সপ্তক ও মেয়ে সঙ্গা দেশে আসলে ১৫ জুলাই হবে এন্ড্রু কিশোরের শেষযাত্রা।

রাজশাহীর কালেক্টরেট মাঠে যেখানে খ্রিষ্টানদের কবরস্থান রয়েছে সেখানে বাবা-মায়ের কবরের পাশেই এন্ড্রু কিশোরকে সমাহিত করা হবে।
এরই মধ্যে দেশের উদ্দেশ্যে অস্ট্রেলিয়া থেকে রওনা হয়েছেন এন্ড্রু কিশোরের ছেলে সপ্তক। শিল্পীর পারিবারিক সূত্র জানিয়েছে, আজ বুধবার দুবাই এসে পৌঁছেছেন তিনি। বর্তমানে দুবাই বিমানবন্দরে দেশে ফেরার ফ্লাইটের জন্য অপেক্ষা করছেন। সব ঠিক থাকলে আগামীকাল দেশে পা রাখবেন তিনি।
অন্যদিকে মেয়ে সঙ্গা এখনো দেশের উদ্দেশ্যে যাত্রা শুরু করতে পারেননি। দেশে ফেরার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনিও। জানা গেছে, তার দেশে ফিরতে আরও চার দিন সময় লাগতে পারে!

ভাইবোন অস্ট্রেলিয়ায় থাকলেও দুজনের দূরত্ব অনেক। দুজনের ইউনিভার্সিটি দুই শহরে। একজন থাকেন সিডনিতে আরেজন থাকেন মেলবোর্নে। তাই একসঙ্গে যাত্রা শুরু করতে পারেননি তারা। বাধ্য হয়ে পৃথকভাবেই আসতে হচ্ছে।

প্রসঙ্গত, গত ৬ জুলাই ৬টা ৫৫ মিনিটে দয়ালের ডাকে সাড়া দিয়েছেন এন্ড্রু কিশোর। থেমে গেছে তার এই জীবনের গল্প। তাকে হারিয়ে শোকে ভাসছেন তার ভক্ত-অনুরাগীরা।

সানশাইন/০৮ জুলাই/ রোজি

জুলাই ০৮
২০:৩১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত