Daily Sunshine

সিসি ক্যামেরার আওতাই এলো মুন্ডুমালা বাজার

Share

বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি: রাজাশাহী তানোর উপজেলার মুন্ডুমালা পৌর বাজার সিসি ক্যামেরার আওতাই আনা হয়েছে। মুন্ডুমালা বাজার বনিক সমিতির দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে তানোর উপজেলা পরিষদের অর্থায়নে পুরো মুন্ডুমালা বাজারকে সিসি ক্যামেরার আওতাই আনা হয়েছে। বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রায় ২০টি সিসি টিভি (ক্যামেরা) বসানো হয়েছে।

মঙ্গলবার সকালে মুন্ডুমালা বাজারে সিসি ক্যামেরার আনুষ্ঠানিক ভাবে উদ্ধোধন করা হয়েছে। প্রধান অতিথি থেকে উদ্ধোধন করেন উপজেলা চেয়াম্যান ও যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না।

উদ্ধোধন অনুষ্ঠানে সভাপত্বিত করেন বনিক সমিতির সভাপতি আব্দুল কাদের। উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য শরিফ খান, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তাফা, বিএনপির সভাপতি ও সাবেক চেয়াম্যান মোজ্জামেল হক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জোবাযের ইসলাম, পৌর যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, পাঁচন্দর ইউপির চেয়াম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউপির চেয়ারম্যান আতাউর রহমান, যুবলীগ নেতা আরিফ রায়হান তপন প্রমুখ।

প্রধান অতিথির বক্তবে উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না বলেন, বাজারে চুরি-ডাকাতি এমনকি যে কোন অপরাধ করলে খুব সহজেই অপরাধীরা পার পেয়ে যেত। এখন যে অপরাধ করুক সিসি টিভির মাধ্যমে চিহ্নিত করা যাবে খুব সহজেই, তাই বাজারে অপরাধের প্রবণতাই কমবে।

তাই মুন্ডুমালা বাজারে প্রায় সাতশত দোকানের নিরাপত্তা কথা ভেবে সিসি ক্যামেরা বসানোর কাজ শেষ হয়েছে। ব্যবসায়ীদের দাবি আজ পূরণ করা হলো।

সানশাইন/০৭ জুলাই/এমওআর

জুলাই ০৭
২০:৩৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত