Daily Sunshine

আমের ঝুড়িতে ফেন্সিডিল, আটক ৩

Share

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘায় আমের ঝুড়ির মধ্যে ফেন্সিডিল পাচারকালে ভুটভুটি চালকসহ তিন যুবককে আটক করেছে পুলিশ। সোমবার বিকেলে উপজেলার মনিগ্রাম এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর উপজেলার ইসলামপুর গ্রামের আমিনুল ইসলামের ছেলেশামিউল (৩০) একই এলাকার আব্দুস সামাদের ছেলে মাসুদ রানা (২৫) এবং পাবনার আটঘরিয়া ইউনিয়নের ভরতপুর গ্রামের শাহাদত হোসেনের ছেলে রতন (২০)।

বাঘা থানা পুলিশের একটি সূত্র জানান, সোমবার বিকেল সাড়ে ৪ টার সময় একটি ভুটভুটি যোগে উপজেলার মনিগ্রাম এলাকা থেকে চার ক্যারেট আম নিয়ে বাড়ি ফিরছিলো আসামীরা। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানার উপসহকারি পরিদর্শক (এএসআই) মাসুদ ইকবাল সঙ্গীয় ফোর্সসহ তাদের আটক করে আমের ঝুড়ি তল্লাশী করে। এরপর ওই ঝুড়ি থেকে ৫০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি)নজরুল ইসলাম জানান, আটককৃত তিন যুবক তাদের অপরাধ স্বীকার করেছে। চালতের বিষয়টি তদন্ত চলছে।

সানশাইন/০৬ জুলাই/ রোজি

জুলাই ০৬
১৯:২৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত