Daily Sunshine

সাপাহারে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

Share

সাপাহার প্রতিনিধি: নওগাঁর সাপাহারে বাল্যবিয়ের শিকার এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহত গৃহবধু উপজেলার উত্তর পাতাড়ী গ্রামের জাকারিয়ার মেয়ে ও তিলনী সরলী গ্রামের সাহেব আলীর স্ত্রী। এবিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের হলে স্বামীকে পুলিশ আটক করেছে। রবিবার রাতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

জানা গেছে তিন বছর পূর্বে উপজেলার তিলনী সরলী গ্রামের বজলুর রহমানের ছেলে সাহেব আলীর সাথে পাশ্ববর্তী উত্তর পাতাড়ী গ্রামের জাকারিয়ার নাবলক মেয়ে তাজরিমিন (১৩) বর্তমান (১৬) এর বিবাহ হয়। বিয়ের পর পরই তাদের সংসারে একটি মেয়ে শিশুর জম্ম হয়। পরবর্তীতে অপ্রাপ্ত বয়সে সন্তান জম্ম দেয়ার কারণে মেয়ের শরীর স্বাস্থ্য ভেঙ্গে যায়, ফলে স্বামী হাহেব আলীর সাথে স্ত্রী তাজরিমিনের প্রায় মনমালিন্য লেগেই থাকে।

 

৪ মাস আগে স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল বিবাদের সৃষ্টি হলে স্ত্রী তাজরিমিন রাগ করে বাবার বাড়ী চলে যায়। এমতাবস্থায় স্বামী সাহেব আলী গত ১ জুলাই নিজের ভুল স্বীকার করে স্ত্রীকে নিজ গৃহে ফিরে নিয়ে আসে। এর পর পরই ৩/৪দিনের মাথায় গত রবিবার আবারো স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ শুরু হলে স্বামী সাহেবআলী স্ত্রী তাজরিমিনকে শ্বাসরোধ করে হত্যা করে পরিকল্পিতভাবে শয়ন ঘরে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে।

এর পর সংবাদ পেয়ে পুলিশ রাতে ঘটনা স্থলে গিয়ে নিহত তাজরিমিনের লাশ উদ্ধার করে। রাতেই নিহত তাজরিমিনের বাবা বাদী হয়ে সাপাহার থানায় মেয়ে হত্যার বিচার চেয়ে একটি লিখিত অভিযোগ দাখিল করলে সোমবার ভোরে পুলিশ সাহেবআলীর বাড়ীতে অভিযান পরিচালনা করে ঘাতক স্বামী সাহেবআলীকে আটক করে জেল হাজতে পাঠায়। এবিষয়ে সাপাহার থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

সানশাইন/০৬ জুলাই/এমওআর

জুলাই ০৬
১৩:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

শীঘ্রই শেষ হচ্ছে করোনার প্রকোপ!

সানশাইন ডেস্ক : গোটা বিশ্বকে ভালোই ভুগিয়েছে ছোট্ট একটি জীবাণু। বিশ্বের নানা দেশ ও অঞ্চলে আধিপত্য বিস্তার করে এই ভাইরাস এখন অনেকটা সহনীয় হয়ে এসেছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা। তাদের দাবি, এখন ৪০ শতাংশ মানুষ করোনা আক্রান্ত হলেও তাদের কোনো উপসর্গ প্রকাশ পাচ্ছে না। আর এতেই আশার কথা শোনাচ্ছেন বিশেষজ্ঞরা। এদিকে,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত