Daily Sunshine

ফের করোনা ‘পজিটিভ’ মাশরাফি

Share

সানশাইন ডেস্ক : গত ১৪ দিন আগে প্রথম করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছিল টাইগারদের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার। এতদিন তিনি বাসায় থেকেই চিকিৎসা নিয়েছেন। কিন্তু এখনো করোনা থেকে মুক্তি পাননি তিনি। দ্বিতীয় দফায়ও করোনা পজিটিভ এসেছে এই নড়াইল–২ আসনের সাংসদের।

উপমহাদেশের অন্যান্য দেশের মত বাংলাদেশেও প্রতিদিনই করোনায় সংক্রমণ বাড়ছে। এরই ধারাবাহিকতায় ছোঁয়াচে এই ভাইরাস স্পর্শ করে মাশরাফিকেও। বাংলাদেশের কিংবদন্তি এই ক্রিকেটার গত ২০ জুন করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন। পরবর্তীতে তার ছোট ভাই মোরসালিন বিন মর্তুজাও করোনায় পজিটিভ হন।

শুরুতে মৃদু লক্ষণ উপসর্গ থাকলেও মাশরাফির শারীরিক অবস্থা ছিল স্থিতিশীল, এখনো সুস্থই আছেন তিনি। ফলে হাসপাতালের বিশেষ চিকিৎসা নিতে হয়নি কখনোই। সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসকদের পরামর্শ মেনে ঘরেই চিকিৎসা নিচ্ছিলেন মাশরাফি।

প্রথম নমুনা দেওয়ার ১৪ দিন পেরিয়ে যাওয়ায় মাশরাফির নমুনা ফের পরীক্ষা করা হয়। তবে দ্বিতীয় পরীক্ষায়ও মাশরাফির করোনা পজিটিভ এসেছে।

মাশরাফির চিকিৎসার ব্যবস্থাপত্র অবশ্য করে দিচ্ছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহ। এছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন নিয়মিত মাশরাফির খোঁজ রাখছেন।

করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই বেশ সক্রিয় ছিলেন মাশরাফি। তিনি তার নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে দুস্থ-অসহায়দের পাশে অর্থ সহায়তা থেকে শুরু করে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন।

সানশাইন/০৪ জুলাই/ রোজি

জুলাই ০৪
১৯:১৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত