Daily Sunshine

সাপাহারে প্রথম কোভিড-১৯ আক্রান্ত রোগীর মৃত্যু

Share

সাপাহার প্রতিনিধি: কোভিড-১৯ আক্রান্ত রোগীর মধ্যে নওগাঁর সাপাহারে প্রথম এক রোগীর মৃত্যু হয়েছে। করোনায় আক্রান্ত মৃত্যু ওই রোগী উপজেলার গোয়ালা ইউনিয়ন পরিষদে কর্মরত দফাদার হারুন অর-রশিদ (৫২)। তিনি ওই ইউনিয়নের রামানন্দবাটি গ্রামের মৃত এন্তাজ আলীর ছেলে।

জানা গেছে ইউনিয়ন পরিষদে চাকুরী করাকালে এক পর্যায়ে তিনি করোনা উপসর্গ নিয়ে নওগাঁ জেলা সদর হাসপাতালে ভর্তি হয়েছিলেন সেখানে তার নমুনা পরিক্ষায় কোভিড-১৯ ধরা পড়ে। সেখানে চিকিৎসাধীনাবস্থায় তার অবস্থার অবনতি হতে থাকলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীনাবস্থায় শুক্রবার দিবাগত রাতে তার মৃত্যু হয়।

সাপাহার সর্বমোট ৫০জন করোনা পজেটিভ রোগীর মধ্যে সেই প্রথম মৃত্যু বরণ করেন। তবে বর্তমানে করোনায় আক্রান্ত ৩২জন রোগী সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে।

সানশাইন/০৪ জুলাই/ রোজি

জুলাই ০৪
১৯:০৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত