Daily Sunshine

বাগমারায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ

Share

 

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় উচ্চ মাধ্যমিক মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তির চেক বিতরন করলেন বেসরকারী সংস্থা (এনজিও) ওসেড।

শনিবার বেলা সাড়ে ১১ টায় ওসেড শ্রীপুর বাগমারার প্রধান কার্যালয়ে চেক বিতরণি উপলক্ষে এক সভার আয়োজন করা হয়। বাগমারা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষানুরাগী শিক্ষক আব্দুল জব্বার বিএসসি’র সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণি সভায় স্বাগত বক্তব্যে ওসেড সংস্থার নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম মৃধা বলেন, সংস্থার সাথে সম্পৃক্ত সদস্যদের সন্তান মেধাবীদের মধ্যে যাচাই বাচাই করে লেখাপড়া চালিয়ে যাওয়ার জন্য সংস্থার পক্ষ থেকে তাদের সহযোগীতা করা হয়।

মেধাবী শিক্ষার্থীদের দিক নির্দেশনামুলক বক্তব্য রাখেন, শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক ও প্রথম আলোর বাগমারা প্রতিনিধি মামুনুর রশীদ মামুন, ভবানীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক ও ওসেড সংস্থার কোষাধ্যক্ষ রেজাউল করিম, বাগমারা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ইউসুফ আলী সরকার, মেধাবী শিক্ষার্থী ঈশিতা নাসরিন স্বপ্না প্রমুখ। অনুষ্ঠানে ২৬ জন শিক্ষার্থীর মধ্যে প্রত্যেক শিক্ষার্থীর হাতে ১২ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়। চেক বিতরণী অনুষ্ঠানে মেধাবী শিক্ষার্থী ছাড়াও তাদের অভিভাবক ও সংস্থার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, কর্মচারীগন উপস্থিত ছিলেন।

সানশাইন/০৪ জুলাই/ রোজি

জুলাই ০৪
১৯:০১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত