Daily Sunshine

রাজশাহীতে করোনা উপসর্গে আরও দুইজনের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় দুই জনের মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাতে তারা মারা যান। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে তারা তারা হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন।

মৃতরা হলেন, রাজশাহী নগরীর রাজপাড়া থানার সিপাইপাড়া এলাকার মেহের উদ্দিনের ছেলে গিয়াস উদ্দীন (৪৫) ও বোয়ালিয়া এলাকার মামুন-অর-রশীদের ছেলে আবদুল ওহেদ আলী ৫৭)।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, দুজনেরই জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিলেন। হাসপাতালের ২৯ নং ওয়ার্ডে রেখে তাদের চিকিৎসা দেয়া হয়। শুক্রবার দিবাগত রাত সোয়া ১১ দিকে গিয়াস উদ্দীন এবং ওহেদ রাত ৯টার দিকে মারা যান। মৃত্যুর পর তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়াও স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের জন্য কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকদের দায়িত্ব দেয়া হয়।

এর আগে শুক্রবার দুপুর পর্যন্ত আগের ২৪ ঘন্টায় পাঁচজনের মৃত্যু হয়। যাদের মধ্যে দুইজন করোনা আক্রান্ত ও তিনজন করোনা উপসর্গ নিয়ে মারা যান।

সানশাইন/০৪ জুলাই/এমওআর

জুলাই ০৪
১৫:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত