Daily Sunshine

ইন্টার্ন চিকিৎসকদের সুরক্ষাসামগ্রী দিলেন এমপি বাদশা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকদের সুরক্ষাসামগ্রী দিয়েছেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। শনিবার তিনি তাদের কেএন-৯৫ মাস্ক ও ফেইস শিল্প দেন।

শনিবার সকালে রাজশাগী মেডিকেল কলেজে তিনি ইন্টার্ন চিকিৎসকদের হাতে এসব হস্তান্তর করেন। সন্ধানীর রামেক ইউনিট এতে সহযোগিতা করে। সুরক্ষাসামগ্রী হস্তান্তরের সময় কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. নওশাদ আলী ও উপাধ্যক্ষ অধ্যাপক ডা. বুলবুল হাসান উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) রাজশাহী শাখার প্রচার ও জনসংযোগ সম্পাদক ডা. জয়তু খুরশীদ,স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) রামেক শাখার দপ্তর সম্পাদক ডা. তন্ময়, রামেক ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. রুহিন এমদাদ, সন্ধানীর রামেক ইউনিটের সভাপতি ওয়াসিক তুশন, কেন্দ্রীয় প্রতিনিধি ডা. নুরুন নবী আরাফাত, উপদেষ্টা ডা. সৌরভ দেবনাথ হৃদয় প্রমুখ উপস্থিত ছিলেন।

সানশাইন/০৪ জুলাই/এমওআর

জুলাই ০৪
১৫:১৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত