Daily Sunshine

চারঘাট হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা স্ত্রীসহ করোনায় আক্রান্ত

Share

স্টাফ রিপোর্টার, চারঘাট: রাজশাহীর চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত পরিসংখ্যান কর্মকর্তা মাইনুল হক লিপনসহ তার স্ত্রী করোনায় আক্রান্ত। শুক্রবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে বলে নিশ্চিত করেছেন পরিসংখ্যান কর্মকর্তা লিপন নিজেই। শনিবার সকাল থেকে লিপনসহ তার স্ত্রী আজিমা আফরিন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

উপজেলা করোনা ফোকাল পার্সন ডা: আতিকুল হক জানান, লিপনের স্ত্রী আজিফা আফরিন একজন ব্যাংক কর্মকর্তা। গত কয়েক দিন ধরে তিনি গলা ব্যাথা ও স্বাষকষ্ট জনিত রোগে ভুগছিলেন। এ জন্য বৃহস্পতিবার স্ত্রীর সঙ্গে লিপনও নমুনা দেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে। শুক্রবার রাতে পরিসংথ্যঅন কর্মকর্তা লিপন ও তার স্ত্রী আজিফা আফরিনের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। এ নিয়ে চারঘাট হাসপাতালে একজন চিকিৎসকসহ মোট ২৯ জন করোনা রোগী সনাক্ত হলো।

এ দিকে প্রতিদিনই করোনা রোগী সংখ্যা চারঘাটে বৃদ্ধি পাওয়ায় সাধারন মানুষেল মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। হাসপাতালের চিকিৎসকসহ করোনা রোগী একের পর এক বৃদ্ধি পেলেও সামাজিক দুরুত্ব বাজায় রাখার বালাই নেই বলে দাবি করেছেন স্থান্যীয় সচেতন মহল। এ জন্য প্রশাসনকে আরো কঠোর হয়ে সামাজিক দুরুত্ব বজায় রাখতে সচেষ্ট হওয়ার আহ্বান চারঘাটবাসীর।

সানশাইন/০৪ জুলাই/এমওআর

জুলাই ০৪
১৫:১১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত