Daily Sunshine

‘শরীর নিয়ে মানুষ উপহাস করেছে’

Share

সানশাইন ডেস্ক : দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী নিথিয়া মেনন। খুব শিগগির মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ওয়েব সিরিজ ‘ব্রেথ-২’। বর্তমানে এর প্রচার নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে নানা প্রতিকূল পরিবেশের মুখোমুখি হয়েছেন নিথিয়া। এবার ওয়েব সিরিজটির প্রচারে গিয়ে বডি শেমিং নিয়ে কথা বলেছেন তিনি। এ অভিনেত্রী বলেন আমার শরীর নিয়ে মানুষ উপহাস করেছে। যারা এই সমালোচনা করেছে, তারা আমি যা করেছি তা করেনি। তারা বুঝতে পারে না যাদের ওজন বেশি তাদের জীবনযাত্রা, জিন ও স্বাস্থ্যগত সমস্যা সহ নানাবিধ কারণ রয়েছে। কিন্তু কেউ প্রশ্ন করে না তুমি কেন মুটিয়ে যাচ্ছো ? তবে মানুষ আমাদের নিয়ে ট্রল করতে চায়।

১৯৯৮ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন নিথিয়া মেনন। ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত কন্নড় ভাষার ‘সেভেন ও ক্লক’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে পর্দায় অভিষেক হয় তার।

এরপর ‘উস্তাদ হোটেল’, ‘বেঙ্গালুরু ডেজ’, ‘হানড্রেড ডেজ অব লাভ’সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দেন তিনি। এ পর্যন্ত নিথিয়া অভিনীত ৪৮টি সিনেমা মুক্তি পেয়েছে। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাইকো’। বর্তমানে মালায়ালাম ভাষার একটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

সানশাইন/০৩ জুলাই/ রোজি

জুলাই ০৩
১৯:৩৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত