Daily Sunshine

উত্তরপ্রদেশে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ নিহত

Share

সানশাইন ডেস্ক : ভারতের উত্তরপ্রদেশে আসামি ধরতে গিয়ে নিহত হয়েছেন ৮ পুলিশ সদস্য। উত্তরপ্রদেশের কানপুরের একটি গ্রামে কুখ্যাত এক আসামিকে ধরতে গেলে তার সহযোগীরা পুলিশ সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

দিভেন্দ্র কুমার মিশ্র নামের এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, রাজ্যের রাজধানী লক্ষ্নৌ থেকে ১৫০ কিলোমিটার দূরের দিকরু গ্রামে ৮ পুলিশ সদস্য নিহত হয়েছে।

অপরদিকে পুলিশের গুলিতে আরও দুই সন্ত্রাসী নিহত হয়েছে বলে জানানো হয়েছে। এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, পুলিশ সদস্যদের একটি দল বিকাশ দুবে নামের কুখ্যাত এক অপরাধীকে গ্রেফতার করতে গভীর রাতে বিকারু গ্রামে যায়।

মোস্ট ওয়ান্টেড ওই আসামির বিরুদ্ধে হত্যা, অপহরণ, দাঙ্গাসহ ৬০টির বেশি মামলা রয়েছে। সম্প্রতি আরও একটি হত্যাকাণ্ডের ঘটনায় সে অভিযুক্ত হওয়ায় তাকে গ্রেফতার করতে যায় পুলিশ।

পুলিশ বলছে, তারা তাকে গ্রেফতারের উদ্দেশে গিয়েছিল। কিন্তু তারা যাওয়ার পরেই সন্ত্রাসীরা তিনদিক থেকে গুলি ছুড়তে শুরু করে। এটা পুরোপুরি পরিকল্পিত বলে উল্লেখ করা হয়েছে।

পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, ওই গ্রামে পৌঁছানোর আগেই একটি বুলডোজার ফেলে রেখে রাস্তা বন্ধ করে দেয় বিকাশের সহযোগীরা। এরপর গাড়ি থেকে নেমে পুলিশ সদস্যরা গ্রামে ঢোকার সময়ই তাদের লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে সন্ত্রাসীরা।

সানশাইন/০৩ জুলাই/এমওআর

জুলাই ০৩
১৩:২৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

বিশেষ বিসিএসে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ

সানশাইন ডেস্ক : সংকট মোকাবিলায় নতুন করে বিশেষ বিসিএসের মাধ্যমে আরও দুই হাজার চিকিৎসক নিয়োগ দিচ্ছে সরকার। এজন্য বিসিএস নিয়োগবিধি সংশোধন করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠাচ্ছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ ই ম নেছার উদ্দিন সোমবার (২৭ জুলাই) বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, নতুন করে বিশেষ

বিস্তারিত