Daily Sunshine

২ ‘ভাইয়ের হাতে’ ২ ভাই খুন, আটক ২

Share

সানশাইন ডেস্ক : যশোরের কেশবপুর ও বাঘারপাড়া উপজেলায় দুই ভাইয়ের হাতে দুই ভাই খুন হয়েছেন।

তারা হলেন কেশবপুর উপজেলার দোরমুটিয়া গ্রামের কওছার আলী ও বাঘারপাড়া উপজেলার বাসুয়াড়ী ইউনিয়নের ঘোষনগর গ্রামের হরমুজ আলীর ছেলে রিপন হোসেন (৩০)।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, কেশবপুরের দোরমুটিয়া গ্রামের কওছার আলীর সঙ্গে বসতভিটা নিয়ে ভাই মকছেদ আলীর বিরোধ চলছে। মঙ্গলবার সকাল ৮টার দিকে মকছেদ আলী বাড়ি নির্মাণের কাজ করতে গেলে বাধা দেন বড় ভাই কওছার আলী। কথা কাটাকাটির একপর্যায়ে বাঁশের আঘাতে কওছার আলী আহত হন। তাকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলেও তিনি সেখানে মারা যান।

স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সোনিয়া আক্তার জানান, হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়।

এ ঘটনা পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে মকছেদ আলীর স্ত্রীকে আটক করেছে বলে জানান কেশবপুর থানার ওসি জসিমউদ্দীন জানান।

আর বাঘারপাড়ার রিপন খুন হয়েছেন সোমবার রাতে।

রিপনের স্ত্রী সুকুরন খাতুন বলেন, সোমবার রাত ১২টার দিকে রিপনকে তার বড় ভাই টিউবওয়েলের হাতল দিয়ে মাথার আঘাত করেন। রিপন মাটিয়ে লুটিয়ে পড়েন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শাহ আলম রুবেল বলেন, রাত ১টার দিকে রিপনকে হাসপাতালে আনা হয়েছিল। তার আগেই তার মৃত্যু হয়। তার ডান কান দিয়ে রক্ত ঝরছিল। বাম চোখের নিচে রক্ত জমে ছিল।

খুনের অভিযোগে নিহত রিপনের বড় ভাই বিপ্লবকে মঙ্গলবার সকালে উপজেলা জামালপুর গ্রাম থেকে আটক করা হয়েছে বলে বাঘারপাড়া থানার ওসি সৈয়দ আল মামুন জানিয়েছেন।

সানশাইন/৩০ জুন/ রোজি

জুন ৩০
২০:১৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত