Daily Sunshine

এবার ঢাকায় ‘বড়লোকের বেটি’

Share

সানশাইন ডেস্ক : বড়লোকের বেটি লো, লম্বা লম্বা চুল’ লোকগানটির কিছু অংশ ব্যবহার করে একটি গান তৈরি করেছেন ভারতের র‌্যাপার ও সংগীতশিল্পী বাদশা। গত মার্চ মাসে গানটির ভিডিও প্রকাশিত হওয়ার পর বেশ হইচই পড়ে যায়। বিতর্কেও জড়িয়ে যান বাদশা। এবার গানটি নতুন করে সংগীতায়োজন করা হয়েছে বাংলাদেশি শিল্পীদের দিয়ে।

রতন কাহারের লেখা ও সুর করা এই গান বেশ আগের। মূল সুর ঠিক রেখে সিনেমাসহ বিভিন্ন সময়ে বিভিন্নভাবে গানটির সংগীতায়োজন করা হয়েছে। রতন কাহারের কথা ও সুর ঠিক রেখে নতুন আঙ্গিকে পুরো গানটি এবার মিউজিক ভিডিও আকারে আসছে। ‘বড়লোকের বেটি’ শিরোনামে গানটিতে কণ্ঠ দিয়েছেন বিন্দু কণা ও জে কে মজলিশ। নতুন করে সংগীতায়োজনও করেছেন জে কে মজলিশ। এটি প্রযোজনা করেছে আরটিভি। সম্প্রতি গানটির শুটিং শেষ হয়েছে।

বাদশার সংগীতায়োজনে করা দবড়লোকের বেটি লোদ গানে বাদশা ও জ্যাকুলিন ফার্নান্দেজ। বাদশার সংগীতায়োজনে করা দবড়লোকের বেটি লোদ গানে বাদশা ও জ্যাকুলিন ফার্নান্দেজ। বাদশা ও পায়েল দেবের গাওয়া ওই গানে মডেল হয়েছিলেন বলিউডের জ্যাকুলিন ফার্নান্দেজ। আর ঢাকায় করা এই গানে মডেল হয়েছেন তরুণ মডেল আঁখি আফরোজ। সিনেমা ও নাটকের প্রস্তাব থাকলেও এখনো কোথাও কাজ করা হয়নি তাঁর। আর এবারই প্রথম গানের মডেল হলেন। তিনি জানান, এই গান নিয়ে বেশ আলোচনা হয়েছে। নতুন করে সংগীতায়োজনে এখানে গানটি করা হয়েছে। প্রস্তাব পাওয়ার পর ভিডিওর গল্পটা ভালো লেগে যায়। যদিও ভারতীয় শিল্পীর করা ভিডিওর গল্পের সঙ্গে এর কোনো মিল নেই।

জানা গেছে, আগামী ঈদে আরটিভিতে প্রচারিত হবে গানটি। এরপরই আরটিভি মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে এটি।

সানশাইন/৩০ জুন/ রোজি

জুন ৩০
১৯:৫৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত