Daily Sunshine

রাবিতে পাঁচ নতুন সহকারী প্রক্টর, আমীর আলী হলে নতুন প্রাধ্যক্ষ

Share

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নিযুক্ত হয়েছেন পাঁচ নতুন সহকারী প্রক্টর।পরিবর্তন এসেছে আমির আলী হলের প্রাধ্যক্ষ এবং বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়া প্রশাসক পদেও।

সোমবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এম.এ. বারী স্বাক্ষরিত পৃথক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

নবনিযুক্ত সহকারী প্রক্টরগণ হলেন, চিকিৎসা মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. শরীফুল ইসলাম, ম্যাটেরিয়াল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মো. শাহনেওয়াজ পারভেজ, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক সাজু সরদার, শিক্ষা ও গবেষণা ইন্সটিউটের এন.এ.এম. ফয়সাল আহমেদ, ফলিত গণিত বিভাগের প্রভাষক আব্দুল আউয়াল।

নতুন নিযুক্ত সহকারী প্রক্টরগণ মাসিক ২,৫০০ টাকা করে সম্মানী এবং ভাড়ামুক্ত বাসার সুবিধা পাবেন।

এছাড়াও, আমির আলী হলের নতুন প্রাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন ম্যাটেরিয়াল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন এবং ক্যাফেটেরিয়া প্রশাসক পদে নতুন নিয়োগ পেয়েছেন সিরামিক ও স্কাল্পচার বিভাগের সহকারি অধ্যাপক একেএম আরিফুল ইসলাম।

এ নিয়োগ পহেলা জুলাই থেকে কার্যকর হবে বলে জানিয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, আগামীকাল মঙ্গলবার (৩০ জুন) বর্তমান দায়িত্বপ্রাপ্ত সহকারী প্রক্টরদের মেয়াদ শেষ হবে। পরের দিন বুধবার (১ জুলাই) থেকে সদ্য নিয়োগপ্রাপ্ত নতুন পাঁচজন সহকারী প্রক্টর তাদের দায়িত্বভার গ্রহণ করবেন। বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত এ পদে তারা দায়িত্ব পালন করবেন।

সানশাইন/৩০ জুন/এমওআর

জুন ৩০
১৫:১৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত