Daily Sunshine

ভুতুড়ে বিদ্যুৎ বিলে হতবাক জয়া

Share

সানশাইন ডেস্ক : করোনার কারণে দীর্ঘ তিন মাস ধরে ঘরবন্দি রয়েছেন অনেকে। এর মধ্যে অনেকের বাসায় আকাশচুম্বী বিদ্যুৎ বিল এসেছে। এমন ভুতুড়ে বিদ্যুৎ বিল দেখে চোখ কপালে উঠেছে গ্রাহকদের। এ তালিকায় রয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানও।

তার বাসার বিদ্যুৎ বিল এসেছে ২৮ হাজার ৫ শত টাকা। যা দেখে রীতিমতো অবাক হয়েছেন এই অভিনেত্রী। এ নিয়ে জয়া আহসান তার ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন। এতে তিনি লিখেন—বিদ্যুৎ বিল আসছে ২৮ হাজার ৫০০ টাকা! কীভাবে সম্ভব! আজকে লাস্ট ডেট বিল দেওয়ার।

বিষয়টি নিয়ে জয়া আহসান বলেন—এর আগেও ১৬ হাজার টাকা বিদ্যুৎ বিল এসেছিল। নরমালি আমার বিল আসে ৫-৭ হাজার টাকা। এবার এত বেশি আসছে কেন তা বুঝতে পারছি না।

গ্ল্যামার আর অভিনয় গুণে অনেক আগেই দর্শক সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন জয়া আহসান। সেরা চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে পেয়েছেন চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

ওপার বাংলাতেও অভিনয়ের সুখ্যাতি ছড়িয়েছেন জয়া। সেখানেও পেয়েছেন নানা সম্মাননা। দুই বাংলাতে সমান তালে কাজ করে যাচ্ছেন তিনি।

সানশাইন/৩০ জুন/এমওআর

জুন ৩০
১৩:৪৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত