Daily Sunshine

তারকা দম্পতি তাপস-মুন্নির করোনা জয়

Share

সানশাইন ডেস্ক : ‘সর্বশক্তিমান আল্লাহর কৃপায় আমি ও আমার জীবনসঙ্গী ফারজানা মুন্নী এখন করোনা মুক্ত।’—করোনা থেকে সুস্থ হওয়ার খবর জানাতে গিয়ে কথাগুলো বলেন সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস।

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। গত ১৬ জুন এ ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানতে পারেন তারা। তারপর থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় চিকিৎসা চলছিল। গত ২৮ জুন তাদের কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ আসে।

মাঝে ১২টি দিন কীভাবে পার করেছেন তা জানিয়ে তাপস বলেন—আমাদের বড় মেয়ে যতটা সম্ভব যত্ন নিয়েছে। আমাদের অন্য দুই রাজকন্যার ভালোবাসা মানসিকভাবে শক্তি জুগিয়েছে। ইতিবাচক মনোভাবের মাধ্যমে আমরা এই যাত্রা শেষ করেছি।

এই সংকটকালে যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, সবসময় খবর নিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানান তাপস। তিনি আরো বলেন—আমরা এই যাত্রার গল্প আপনাদের শুনাতে খুব শিগগির লাইভে আসবো। আল্লাহ আপনাদের মঙ্গল করুক ও নিরাপদে রাখুক।

দেশি-বিদেশি মিউজিশিয়ানদের সমন্বিত অংশগ্রহণে ‘উইন্ড অব চেঞ্জ’-এর মাধ্যমে দেশীয় সংগীতকে অন্যমাত্রায় পৌঁছে দিয়েছেন কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী। গানবাংলার এমন উদ্যোগের স্বীকৃতিস্বরূপ প্রতিষ্ঠানটির দুই অধিকর্তা তাপস-মুন্নী অর্জন করেছেন ‘মাদার তেরেসা আন্তর্জাতিক পুরস্কার-২০১৮’ ও ভারতের অত্যন্ত মর্যাদাপূর্ণ সম্মাননা ‘দাদা সাহেব ফালকে এক্সলেন্সি অ্যাওয়ার্ড ২০১৮’। সুরকার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন তাপস।

করোনা সংকটের শুরু থেকে মানুষের মানসিক স্বাস্থ্য অটুট রাখতে, গান-কথায় সচেতনতা তৈরিতে দেশি-বিদেশি খ্যাতনামা শতাধিক শিল্পীর অংশগ্রহণে সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত অনুষ্ঠানের আয়োজন করে গানবাংলা। তা ছাড়াও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লাখ টাকা অনুদান দেয় প্রতিষ্ঠানটি।

সানশাইন/৩০ জুন/এমওআর

জুন ৩০
১৩:৩৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

দুই নেতার শীতল যুদ্ধে বিএনপিতে বিভক্তি!

সানশাইন ডেস্ক : দলে প্রভাব বিস্তার, সিদ্ধান্ত গ্রহণে দ্বিমুখিতা, প্রাত্যহিক কার্যক্রমে সমন্বয়হীনতাসহ সাংগঠনিক দ্বন্দ্বে বিএনপিতে বিভক্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। নেতারা পরস্পরের সঙ্গে জড়িয়ে পড়ছেন শীতল যুদ্ধে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশ পাশ কাটিয়ে বিশেষ ক্ষমতাবলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ নিজের মতো করে দলের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত