Daily Sunshine

পোরশায় দেড় বছরের শিশু করোনা আক্রান্ত

Share

সানশাইন ডেস্ক : নওগাঁর পোরশায় দেড় বছরের এক শিশু করোনায় আক্রান্ত হয়েছে। আবু সাইদ নামে ওই শিশুর বাড়ি উপজেলার নিতপুরে।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুব হাসান জানান, শিশুটি জন্মের পর থেকেই নিউমুনিয়ায় আক্রান্ত ছিল। পরে তাকে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে নওগাঁ ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে চিকিৎসা শেষে আবারও সদর হাসপাতালে ভর্তি করলে সেখানেই করোনা ধরা পড়ে। বর্তমানে শিশুটি তার পরিবারের কাছে রয়েছে এবং কিছুটা শ্বাস কষ্ট রয়েছে।

তিনি আরও জানান, শনিবার করোনায় আক্রান্ত ওই শিশুর পরিবারের ছয় সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে। আর তার পরিবারের সদস্যদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এপর্যন্ত পোরশা উপজেলায় করোনা রোগীর সংখ্যা ৫জন। এদের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৩জন বলে তিনি জানান।

সানশাইন/১৩ জুন/এমওআর

জুন ১৩
১৩:৩৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত