Daily Sunshine

মেয়রের ত্রাণ তহবিলে বৃত্তির ও মাটির ব্যাংকে জমানো অর্থ দিলো দুই শিশু

Share

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাসে (কোভিড-১৯) উদ্ভূত পরিস্থিতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষকে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ জন্য সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিল গঠন করে সেখানে সহযোগিতার আহ্বান জানিয়েছেন তিনি। মেয়রের আহ্বানে সাড়া দিয়েছে বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠন এগিয়ে আসছেন। এবার দুই শিশু শিক্ষার্থী মেয়রের ত্রাণ তহবিলে দিয়েছে অর্থ সহায়তা। আজ রোববার বিকেলে নগর ভবনে মেয়রের হাতে অনুদান তুলে দেয় তারা।

শিশুরা হলো, রাজশাহী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্র ওয়াহিদ হাসান ও তার ছোটভাই রাজশাহী ক্যান্টনমেন্ট বোর্ড স্কুল এন্ড কলেজের ১ম শ্রেণির ছাত্র ওয়ালিদ হামিম। ওয়াহিদ তার প্রাথমিক বৃত্তির সাড়ে ৫ হাজার টাকা ও ওয়ালিদ এক বছর ধরে মাটির ব্যাংকে জমানো টাকা কর্মহীন ও নিম্ন আয়ের গরীব মানুষদের খাদ্য সহায়তায় দিয়েছে। এ সময় মেয়র তাদের এই কাজকে মানবিকতার দৃষ্টান্ত উল্লেখ করে শিশুদের মাথায় হাত রেখে দোয়া করে দেন।

শিশু দুইজন উপশহর নিবাসী ওহিদুজ্জামান লিটন ও আফলাতুন নাহার রিমা দম্পতির সন্তান। ওহিদুজ্জামান চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার সৈয়দা শরিফ গার্হস্থ্য অর্থনীতি কলেজের প্রভাষক ও রিমা রাজশাহী স্যাটেলাইট টাউন হাই স্কুলের সহকারী শিক্ষিকা।
শিশুদের বাবা ও মা জানান, রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র মহোদয় করোনা মোকাবেলা ও করোনার প্রভাবে কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। তাদের মুখে খাবার তুলে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এছাড়া সামর্থ্যবান নাগরিকদের এগিয়ে আসার আহ্বানও জানিয়েছেন। আমাদের দুই সন্তান মেয়রের ত্রাণ তহবিলে নিজেদের অর্থ দিতে আগ্রহ প্রকাশ করে। এজন্য তাদেরকে নিয়ে নগর ভবনে মেয়রের নিকট হাজির হয়েছি।

সানশাইন/৩১ মে/এমওআর

মে ৩১
২০:৪৬ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত