Daily Sunshine

সাপাহারে মাদক ব্যাবসায়ী নারী পুরুষ আটক

Share

সাপাহার প্রতিনিধি: নওগাঁর সাপাহারে চারকেজি শুকনো গাঁজাসহ দু’জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার সকাল ১০টার দিকে উপজেলার নিশ্চিন্তপুর-দিঘীর হাট সড়কের ফজলুর মোড় নামক স্থান থেকে গাঁজা সহ তাদেরকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই দিন উক্ত রাস্তার ওই মোড় এলাকায় এক অভিযান পরিচালনা করে। এসময় চলন্ত একটি ভ্যানগাড়ী আটকিয়ে তাদের সাথে থাকা ব্যাগপত্র তল্লাসী করে গাঁজাসহ তাদেরকে আটক করে থানা হেফাজতে নেয়।

আটক গাঁজা ব্যাবসায়ীরা হলেন নওগাঁ জেলা সদরের কুজাপাড়া এলাকার মিজানুর রহমানের স্ত্রী সামিয়া আক্তার (১৯) ও মহাদেবপুর উপজেলার খাজুর দক্ষিনপাড়া গ্রামের আবুল মন্ডলের ছেলে আলাউদ্দীন (৪৫)। তারা উপজেলার হাপানিয়া সীমান্ত এলাকা দিয়ে পাচার হয়ে আসা গাঁজাগুলি দেশর অভ্যন্তরে নিয়ে আসছিল বলে ধারণা করা হচ্ছে।

এছাড়া তারা দীর্ঘ দিন ধরে গাঁজাসহ বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত বলেও জানা গেছে। এবিষয়ে সাপাহার থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের হয়েছে এবং আটককৃতদের নওগাঁ কোর্টে চালান করা হয়েছে বলে অফিসার ইনচার্জ ওসি আব্দুল হাই জানিয়েছেন।

সানশাইন/৩০ মে/এমওআর

মে ৩০
১২:৫০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত