Daily Sunshine

ইউনাইটেডে আগুনের ঘটনায় তদন্ত শুরু

Share

সানশাইন ডেস্ক : রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালে আগুনের ঘটনায় তদন্তের কাজ শুরু করেছে ফায়ার সার্ভিস। বুধবার সংস্থাটির পক্ষ থেকে কমিটি গঠনের পর বৃহস্পতিবার সকালে তারা সরেজমিন পরিদর্শন করেছে। চার সদস্যের কমিটির প্রধানের দায়িত্বে রয়েছেন সংস্থাটির ঢাকা বিভাগের উপপরিচালক দেবাশীষ বর্ধন।

এর আগে বুধবার রাত দশটার দিকে ইউনাইটেড হাসপাতালে আগুনের ঘটনা ঘটে। আগুনে করোনা চিকিৎসা কেন্দ্রে থাকা পাঁচজনের মৃত্যু হয়।

ফায়ার সার্ভিসের উপ পরিচালক ঢাকাটাইমসকে বলেন, ‘চার সদস্যের তদন্ত কমিটি গঠনের পর আমরা কার্যক্রম শুরু করেছি। আজ সকাল ১১টার দিকে ঘটনাস্থলে এসেছি। আগুনের সূত্রপাত কীভাবে হয়েছে সবকিছু পর্যবেক্ষণ করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো সম্ভব হবে।’

এর আগে রাতে ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল সাজ্জাদ হোসাইন বলেন, ‘হাসপাতালের মূল ভবন সংলগ্ন আগুনটি লেগেছিল। সেটিতে অগ্নিনির্বাপনের কোনো ব্যবস্থা ছিল না।

সানশাইন/২৮ মে/এমওআর

মে ২৮
১২:৫৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত