Daily Sunshine

পুঠিয়ায় নারায়নগঞ্জ ফেরত গার্মেন্টস শ্রমিকের করোনা শনাক্ত

Share

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় আরও এক গার্মেন্টস শ্রমিকের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। সংক্রমিত শ্রমিকের নাম আবুল কালাম (৩০)। তিনি উপজেলার জিউপাড়া ইউনিয়নের বিলমাড়িয়া গ্রামের চাঁন্দু মিয়ার ছেলে। এ নিয়ে উপজেলায় ৮ জন করোনা সংক্রমিত রোগি সনাক্ত হলো।

শনিবার সকালে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার নাজমা আক্তার বিষয়টি নিশ্চিত করে জানান, নারয়ণগঞ্জের ফতুল্লা থেকে গত ১৭ মে রবিবার বাড়ি ফেরেন গার্মেন্টস কর্মী আবুল কালাম। তার শরীরে করোনা উপসর্গের খবর জেনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম তার বাড়িতে পাঠানো হয়েছিল।

গত ১৮ মে সোমবার তার নমুনা সংগ্রহ করে রামেক হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। ২২ মে শুক্রবার রাতে তার রির্পোট আসে পজেটিভ। আবুল কালাম নারয়ণগঞ্জের ফতুল্লায় একটি গার্মেন্টসে শ্রমিক হিসেবে কাজ করতেন।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নাজমা আক্তার জানান। তাকে নিজ বাড়িতে রেখেই চিকিৎসার যাবতীয় ব্যবস্থা করা হবে। সমস্যা দেখা দিলে রামেক হাসপাতালের আইসোলেশনে পাঠাবার সিদ্ধান্ত রয়েছে।
শনিবার সকালে উপজেলা প্রশাসন আক্রন্তের বাড়িসহ আশেপাশের বাড়িগুলো লকডাউনের প্রস্তুতি নিচ্ছে।

সানশাইন/২৩ মে/এমওআর

মে ২৩
২০:৫৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত