Daily Sunshine

নন এমপিও শিক্ষকদের অনুদান দিলেন এমপি বাদশা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর নন এমপিও শিক্ষকদের আর্থিক অনুদান দিয়েছেন সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। শনিবার (২৩ মে) দুপুরে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির (বাকশিস) রাজশাহী মহানগর কমিটির কাছে অনুদানের এক লাখ টাকার চেক হস্তান্তর করেন তিনি।

সংসদ সদস্য হিসেবে পাওয়া নিজের বরাদ্দ থেকে এই অনুদান দেন ফজলে হোসেন বাদশা। বাকশিস এই অনুদান শুধুমাত্র নন এমপিওভুক্ত শিক্ষকদের দেবে। এতে করোনাভাইরাস পরিস্থিতিতে নন এমপিও শিক্ষকরা উপকৃত হবেন।

নগরীর শাহমখদুম কলেজে চেকটি হস্তান্তরের সময় বাকশিসের জেলা শাখার সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, নগর কমিটির সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক এসএম রেজাউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সানশাইন/২৩ মে/এমওআর

মে ২৩
২০:৪৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত