Daily Sunshine

আদমদীঘিতে দুজনের শরীরে মিললো করোনা ভাইরাস

Share

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে নারায়নগঞ্জ থেকে ঈদ করতে আসা দুই ব্যক্তির শরীরে করোনা ভাইরাস সংক্রমণের তথ্য পাওয়া গেছে। শুক্রবার রাতে তাদের দেহে কোভিড -১৯ সনাক্তের তথ্য নিশ্চিত হওয়া যায়। আক্রান্ত দুজনের বাড়ি উপজেলার ছাতিয়ানগ্রামের কোমারপুরে। তাদের একজনের নাম ইমরান, অন্যজন কামরুল হাসান। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহীদুল্লাহ দেওয়ান।

তিনি জানান, গত ২১ মে বৃহস্পতিবার দুই ব্যক্তি নারায়নগঞ্জ থেকে ঈদ করতে নিজ বাড়িতে আদমদীঘির ছাতিয়ানগ্রামের কোমারপুরে আসেন। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের নমুনা সংগ্রহ করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শুক্রবার তাদের রিপোর্ট পজিটিভ আসে।

বর্তমানে নিজ বাড়িতে তাদের কোয়ারেন্টাইনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। অবস্থার অবনতি হলে তাদের বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশন ইউনিটে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সানশাইন/২৩ ম/ে এমওআর

মে ২৩
২০:৪১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত