Daily Sunshine

এক হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : মহানগরীর কর্মহীন, নিম্ন আয়ের, অসহায় ও দুস্থ্য এক হাজার নারী-পুরুষের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করেছেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের সদস্য, রাজশাহী সিটি ইউনিটের চেয়ারম্যান ও মাননীয় সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

আজ শনিবার বিকেলে উপশহরস্থ শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান সরকারি ডিগ্রি কলেজ মাঠে এই খাবার বিতরণ করা হয়। এইচএসবিসি ব্যাংকের সহযোগিতায় এই উদ্যোগ বাস্তবায়ন করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিট। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে কর্মহীন, নিম্ন আয়ের, অসহায় ও দুস্থ মানুষদের মাঝে খাবার বিতরণ করে মেয়র।

খাদ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের সদস্য সদস্য প্রফেসর তানরিুল আলম, মুক্তিযোদ্ধা নওশের আলী, ডা. এফএএম জাহিদ ও কবি আরিফুল হক কুমার, ১৪ নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি দরবেশ আলী চিশতি, সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেকসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানটি পরিচালনা করেন রেড ক্রিসেন্ট সোসাইটির সিটি ও জেলা ইউনিট অফিসার বাকি বিল্লাহ। রেড ক্রিসেন্টের যুব সদস্যরা সামাজিক দূরত্ব ও শৃঙ্খলা বজায় রাখতে সহায়তা করেন।

সানশাইন/২৩ মে /এমওআর

মে ২৩
২০:৩৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত