Daily Sunshine

রাজশাহীতে করোনায় এসআইয়ের মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ

Share

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোশাররফ হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

শনিবার এক বিবৃতিতে তিনি এই শোক এবং দুঃখ প্রকাশ করেন মেয়র। শোক বিবৃতিতে মেয়র মরহুমের আত্মার মাগফিতার কামনা ও তাঁর শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনাও জানিয়েছেন।

উল্লেখ্য, শুক্রবার রাতে রাজশাহীর খ্রীষ্টিয়ান মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এসআই মোশাররফ হোসেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। এসআই মোশাররফের গ্রামের বাড়ি পাবনা। রাজশাহী মহানগরীর সুফিয়ানের মোড় এলাকায় তিনি পরিবার নিয়ে ভাড়া থাকতেন। পুলিশের রেঞ্জ রিজার্ভ ফোর্সে কর্মরত ছিলেন। এখান থেকে তিনি প্রেষণে নওগাঁয় ছিলেন।

সানশাইন/২৩ মে/এমওআর

মে ২৩
২০:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত